kalerkantho

বুধবার । ২৪ জুলাই ২০১৯। ৯ শ্রাবণ ১৪২৬। ২০ জিলকদ ১৪৪০

স্কুলের মাঠে ড্রাইভিং প্রশিক্ষণ, শিক্ষার্থীর প্রাণ গেল ট্রাকচাপায়

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২৪ জুন, ২০১৯ ১৭:১৩ | পড়া যাবে ২ মিনিটে



স্কুলের মাঠে ড্রাইভিং প্রশিক্ষণ, শিক্ষার্থীর প্রাণ গেল ট্রাকচাপায়

প্রতিদিনের মতো সোমবারও স্কুলে গিয়েছিল তৃতীয় শ্রেণির ছাত্র মারুফ হোসেন (৯)। কিন্তু স্কুল শেষে ফেরা হলো না আর বাড়িতে, ঘাতক ট্রাক কেড়ে নিল শিশুটির প্রাণ। 

স্কুলের মাঠে ট্রাকের সহকারীর ড্রাইভিং অনুশীলনের সময় চাপা পড়ে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। সোমবার সকাল ১১টার দিকে উল্লাপাড়া উপজেলার পাগলা বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ দুর্ঘটনা ঘটে। নিহত মারুফ বোয়ালিয়া উত্তরপাড়া এলাকার শাহাদাৎ হোসেনের ছেলে ও ওই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। 
 
স্থানীয়রা জানান, বোয়ালিয়া চান্দেরপাড়া গ্রামের আরিফুল নামে ট্রাকের এক হেলপার (সহকারী) একাই ওই স্কুলমাঠে ড্রাইভিং শিখছিল। একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে মাঠে খেলতে থাকা ছাত্র মারুফকে চাপা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহমেদ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটিক জব্দ করলেও পলাতক রয়েছে আরিফুল। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জামান ও পৌরসভার মেয়র নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার ও মেয়রের পক্ষ থেকে ৫ হাজার টাকা অনুদান দেওয়া হয়।

খবরটি ইউনিকোড থেকে বিজয়ে নিতে ব্যবহার করুন কালের কণ্ঠের বাংলা কনভার্টার-
https://www.kalerkantho.com/home/converter

মন্তব্য