kalerkantho

রবিবার। ১৮ আগস্ট ২০১৯। ৩ ভাদ্র ১৪২৬। ১৬ জিলহজ ১৪৪০

জঙ্গিবাদের মতো মাদককেও চিরতরে নির্মূল করা হবে : আইজিপি

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২৪ জুন, ২০১৯ ১৬:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



জঙ্গিবাদের মতো মাদককেও চিরতরে নির্মূল করা হবে : আইজিপি

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাভেদ পাটোয়ারী বলেছেন, এ দেশ থেকে জঙ্গিবাদের মতো মাদককেও চিরতরে নির্মূল করা হবে। তিনি এ ক্ষেত্রে সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করে তিনি আরো বলেন, মাদকের প্রধান রুট কক্সবাজার সেখানেও আমরা অভিযান শুরু ও ব্যাপক পদক্ষেপ নিয়েছি। জড়িত সবাইকে বলছি আপনারা স্বাভাবিক জীবনে ফিরে আসুন। তিনি মাদকের সঙ্গে পুলিশ সদস্য জড়িত থাকলে তাকেও ছাড় দেওয়া হবে না বলে সাফ জানিয়ে দেন। 

আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ফরিদপুর পুলিশ লাইনস ময়দানে কমিউনিটি পুলিশের উদ্যোগে সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদবিরোধী সমাবেশে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

আইজিপি আরো বলেন, আমরা চেষ্টা করে চলেছি মাদকে কিভাবে একেবারে সর্বনিম্ন পর্যায়ে নিয়ে আসা যায়। সেই লক্ষ্যে আমরা দেশের বিভিন্ন জায়গায় মাদকবিরোধী সভা ও সমাবেশ অব্যাহত রেখেছি। পরে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদেও মধ্যে বক্তব্য দেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি অধ্যাপক মো. শাহজাহান প্রমুখ। 

এর আগে প্রধান অতিথি কমিউনিটি পুলিশের একটি শোভাযাত্রার উদ্বোধন ও নারী পুলিশ সদস্যদের জন্য ব্যারাকসহ বেশ কয়েকটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন। এ ছাড়া মাদক থেকে আলোর পথে ফিরে আসা পুরুষ ও নারী সদস্যদের মাঝে রিকশা ভ্যান ও সেলাই মেশিন বিতরণ করেন তিনি। 

খবরটি ইউনিকোড থেকে বিজয়ে নিতে ব্যবহার করুন কালের কণ্ঠের বাংলা কনভার্টার-
https://www.kalerkantho.com/home/converter

মন্তব্য



সাতদিনের সেরা