kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

নুসরাত হত্যা: রুহুল আমিনের মুক্তির দাবিতে পোস্টারিং!

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি   

২১ জুন, ২০১৯ ০১:০৯ | পড়া যাবে ২ মিনিটে



নুসরাত হত্যা: রুহুল আমিনের মুক্তির দাবিতে পোস্টারিং!

ফেনীর সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার অন্যতম আসামি কারাবন্দী উপজেলা আওয়ামী লীগের নেতা মো. রুহুল আমিনের মুক্তির দাবিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সজিব ওয়াজেদ জয়ের ছবি ব্যবহার করে পোস্টারিং করা হয়েছে।

গত মঙ্গলবার রাত থেকে উপজেলার ৯ টি ইউনিয়নে প্রচুর পরিমাণে এই ধরনের পোস্টার সাঁটানো হয়েছে। পোস্টারে উল্লেখ করা হয়েছে, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জনাব রুহুল আমিন ভাইয়ের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি চাই।

মুক্তির দাবিতে পোস্টারগুলোতে সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের নাম উল্লেখ করা হয়েছে। তবে সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ,সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতারা দাবি করেছেন এই পোস্টারিংয়ের সাথে তাদের দলীয় কোনো সম্পর্ক নেই। 

পোস্টারিংয়ের ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম জানান, মো. রুহুল আমিনকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি দাবি করে এবং তার মুক্তি চেয়ে পোস্টারিং করা ঠিক হয়নি। যারা পোস্টারিং করেছে তারা সাবেক সভাপতি লেখা উচিত ছিল। আমার জানা মতে তার মুক্তির দাবিতে ছাপানো পোস্টারের জেলা বা উপজেলা আওয়ামী লীগের কোন সম্পর্ক নাই।

 

মন্তব্য



সাতদিনের সেরা