kalerkantho

বুধবার । ১৭ জুলাই ২০১৯। ২ শ্রাবণ ১৪২৬। ১৩ জিলকদ ১৪৪০

র‍্যাবের জালে নারায়ণগঞ্জের ইয়াবা গডফাদার 'গাজী'

অনলাইন ডেস্ক   

২০ জুন, ২০১৯ ১৮:১৮ | পড়া যাবে ২ মিনিটে



র‍্যাবের জালে নারায়ণগঞ্জের ইয়াবা গডফাদার 'গাজী'

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন নুরবাগ নবীগঞ্জ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একই পরিবারের তিন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যকশন ব্যাটালিয়ন ১১ এর একটি বিশেষ আভিযানিক দল। 

র‍্যাব ১১ এর উপ-অধিনায়ক এবং ক্রাইম প্রিভেনশন স্পেশাল কম্পানির কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব এর নেতৃত্বে পরিচালিত অভিযানে আটককৃতরা মাদক কারবারিরা হলো মো. জাকির হোসেন গাজী ওরফে সোহেল (৪৬), তার স্ত্রী লিপা আক্তার ওরফে লিপি (৪০) এবং তাদের সন্তান রিফাত ওরফে আকাশ (১৮)।  

উল্লেখ্য, জাকির গাজী ওরফে সোহেল নারায়ণগঞ্জের একজন চিহ্নিত মাদক কারবারি। কথিত আছে, নারায়ণগঞ্জের শীর্ষ ইয়াবা গডফাদারদের মধ্যে সে অন্যতম। 'ইয়াবা সম্রাট' হিসেবেই পরিচিতি তার। এর আগে মাদক কারবারের দায়ে সে বহুবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেপ্তার হয়েছে। তার স্ত্রী লিপা আক্তার ওরফে লিপি ও ছেলে রিফাত গাজী ওরফে আকাশও এলাকার চিহ্নিত মাদক কারবারি। তারা সকলে দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক কারবার করে আসছে। 
 
আটককৃতদের কাছ থেকে ৪২০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২৭,৫০০ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

মন্তব্য



সাতদিনের সেরা