kalerkantho

বুধবার । ১৭ জুলাই ২০১৯। ২ শ্রাবণ ১৪২৬। ১৩ জিলকদ ১৪৪০

কুমিল্লায় ট্রাকভর্তি গাঁজাসহ আটক ৩

অনলাইন ডেস্ক   

২০ জুন, ২০১৯ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লায় ট্রাকভর্তি গাঁজাসহ আটক ৩

ক'জন মাদক কারবারি চট্টগ্রাম থেকে ট্রাকযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ঢাকার দিকে যাচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়া বাজার বিশ্বরোডসংলগ্ন নূর জাহান হোটেলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‍্যাপিড অ্যকশন ব্যাটালিয়ন ৭, ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডারের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল।

এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি ট্রাক এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামার সংকেত দিলে মাদক কারবারিরা চেকপোস্ট এর সামনে ট্রাকটি থামিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে ওবায়দুর রহমান (৩২), মো. জসিম (২৪) ও বাবু (২০) কে আটক করে। 

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সামনে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদ, তাদের দেখানো ও শনাক্তমতে ট্রাকের ভেতরে ড্রাইভার ও চালকের সহযোগীদের সিটের নিচে এবং তাদের আসনের পেছনে সুকৌশলে লুকানো অবস্থায় ৬৯ কেজি গাঁজা উদ্ধার এবং ট্রাকটি জব্দ করে। 

গ্রেপ্তারকৃত আসামিদের আরো জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে উক্ত মাদকদ্রব্য ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লাখ টাকা।

গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুমিল্লা সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে, গতকাল ১৯ জুন রাতে আর একটি অভিযানে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানা এলাকায় একটি প্রাইভেট কার জব্দ, সাড়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার এবং তিন মাদক কারবারিকে আটক করে র‍্যাব ৭, পতেঙ্গা ক্যাম্পের একটি মাদকবিরোধী দল। 

মন্তব্য



সাতদিনের সেরা