kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করল ৬৫ বছরের বৃদ্ধ!

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি   

২০ জুন, ২০১৯ ১৪:২৭ | পড়া যাবে ২ মিনিটে



বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করল ৬৫ বছরের বৃদ্ধ!

ঝিনাইদহের কোটচাঁদপুরে এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে ধর্ষককে গ্রেপ্তার করে আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

কোটচাঁদপুর দোড়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আলম হোসেন কালের কণ্ঠকে জানান, বুধবার বিকালে ইউনিয়নের শীবনগর গ্রামের এক মুসলিম পরিবারের বুদ্ধিপ্রতিবন্ধী ১৪ বছর বয়সী কিশোরী বাড়ির অদূরে মনোরঞ্জন প্রামানিকের পুকুর পাড়ে যায়। এ সময় ওই ব্যক্তি ওই প্রতিবন্ধী কিশোরীকে এক পেয়ে পুকুর পাড়ের এক নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ছেড়ে দেয়। পরে ধর্ষিতা কিশোরী কাঁদতে কাঁদতে বাড়িতে ফিরে এসে সকলকে জানায়। বিষয়টি মুহূর্তের মধ্যে সারা গ্রাম ছড়িয়ে পড়ে। এ সময় গ্রামের কিছু যুবক ক্ষিপ্ত হয়ে মনোরঞ্জন প্রামানিককে ধরে গণধোলাই দেয়। এতে সে কিছুটা আহত হয়। 

বিষয়টি ভিন্ন খাতে নিতে স্বজনদের সহায়তায় বুধবার রাতেই নিমাই প্রামানিক কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি হন। এদিকে ওই রাতেই ধর্ষিতার মামা বাদী হয়ে মনোরঞ্জন প্রামানিককে আসামি করে ধর্ষণের অভিযোগ এনে কোটচাঁদপুর থানায় লিখিত অভিযোগপত্র দাখিল করলে পুলিশ ত্বরিৎ হাসপাতাল থেকে অভিযুক্ত মনোরঞ্জন প্রামানিককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন কালের কণ্ঠকে বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে আমরা প্রতিবন্ধী কিশোরীর বক্তব্য শুনে বুধবার রাতেই মনোরঞ্জন প্রামানিককে হাসপাতাল থেকে গ্রেপ্তার করেছি। নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রেকর্ড করা হয়েছে। আসামিকে আজ বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি প্রতিবন্ধী কিশোরীকে জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা