kalerkantho

শুক্রবার । ১৯ জুলাই ২০১৯। ৪ শ্রাবণ ১৪২৬। ১৫ জিলকদ ১৪৪০

বেপরোয়াগতির ট্রাকচাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

নিজস্ব প্রতিবেদক, সাভার   

২০ জুন, ২০১৯ ১৪:১৭ | পড়া যাবে ১ মিনিটে



বেপরোয়াগতির ট্রাকচাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

ঢাকার অদূরে আশুলিয়ায় বেপরোয়াগতির একটি ট্রাক সামনে থাকা একটি মোটরসাইকেলের ওপর উঠিয়ে দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোররাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত দুই ব্যক্তি হলেন শেখ সদর আলী (৬১) ও আলমগীর হোসেন (২৮)। এর মধ্যে শেখ সদর আলী নড়াইল জেলার মৃত লাল মিয়ার ছেলে এবং আলমগীর হোসেন সাতক্ষীরা জেলার শ্যামনগরের সামাদ ফকিরের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুর রহমান জানান, একটি মোটরসাইকেলযোগে দুই ব্যক্তি নবীনগর-চন্দ্রা মহাসড়কে দিয়ে জিরানী এলাকার দিকে যাচ্ছিলেন। পথে শ্রীপুর এলাকায় পৌঁছলে বেপরোয়াগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একই দিকে যেতে থাকা সামনের একটি মোটরসাইকেলের ওপর উঠিয়ে দেয়। এ সময় ঘটনাস্থলেই ওই দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে স্থানীয় ফজিলাতুন্নেছা মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করে।

মন্তব্য



সাতদিনের সেরা