kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

সাভারে পৃথক স্থান থেকে দুই তরুণীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার   

২০ জুন, ২০১৯ ১৪:১৩ | পড়া যাবে ২ মিনিটে



সাভারে পৃথক স্থান থেকে দুই তরুণীর মরদেহ উদ্ধার

সাভারে পৃথক ঘটনায় অজ্ঞাতপরিচয় এক নারীসহ দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সাভার পৌর এলাকার ওয়াপদা রোড ও বিরুলিয়ার তুরাগ নদী থেকে এই দুজনের মৃতদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আজগর আলী জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বিরুলিয়ার তামান্না পার্কের পেছনে তুরাগ নদী থেকে অজ্ঞাতপরিচয় এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরে পচন ধরায় তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে নিহতের মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ওদিকে দুপুরে সাভারের ওয়াপদা রোড এলাকার একটি বাড়ির কক্ষে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দোলা খাতুন (১৮) নামের এক তরুণীকে দেখতে পায় প্রতিবেশীরা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার অপারেশন অফিসার জাকারিয়া বলেন, ঘটনা দুটি হত্যাকাণ্ড কি-না তা পুলিশ তদন্ত করে দেখছে। এ ঘটনায় সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা