kalerkantho

রবিবার । ২১ জুলাই ২০১৯। ৬ শ্রাবণ ১৪২৬। ১৭ জিলকদ ১৪৪০

নারায়ণগঞ্জে ডিবির সঙ্গে 'বন্দুকযুদ্ধে ডাকাত' নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুন, ২০১৯ ১২:২১ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জে ডিবির সঙ্গে 'বন্দুকযুদ্ধে ডাকাত' নিহত

ফাইল ফটো

নারায়ণগঞ্জের ফতুল্লায় গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে নিহত ব্যক্তির নাম লিপু। তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও মাদক মামলার আসামি।

গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে ফতুল্লার দাপা বালুর মাঠ এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুভাস চন্দ্র সাহার ভাষ্য।

নিহত লিপু নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পিলকুনি এলাকার শামসুল হকের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি, মাদক, অস্ত্র, বিস্ফোরক ও নারী নির্যাতনসহ বিভিন্ন অভিযোগে ১৬টি মামলা রয়েছে থানায়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের করা মাদক চোরাকারবারির তালিকাতেও তার নাম ছিল। তাকে ধরিয়ে দিতে জেলা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিল।

বন্দুকযুদ্ধের ঘটনা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নূর-এ-আলম।

পুলিশ জানিয়েছে, বুধবার সন্ধ্যায় লিপুকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ও অস্ত্র লুকিয়ে রাখার কথা জানায়। ওই তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে রাতে দাপা বালুর মাঠ এলাকায় অভিযানে যায় পুলিশ। সেখানে গেলে লিপুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে লিপুর সহযোগিরা তাকে নিয়ে পালিয়ে যাওয়ার সময় সে গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ লিপুকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সে সময় ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা