kalerkantho

রবিবার । ২১ জুলাই ২০১৯। ৬ শ্রাবণ ১৪২৬। ১৭ জিলকদ ১৪৪০

ঢাকা-বরিশাল মহাসড়ক

বিআরটিসি পরিবহন-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৫

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি   

২০ জুন, ২০১৯ ০৩:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বিআরটিসি পরিবহন-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৫

ছবি: কালের কণ্ঠ

মাদারীপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার ডাসার থানার ইসেবেলা পেট্রোল পাম্পের পাশে বিআরটিসি পরিবহন ও ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- ট্রাকের চালক আবু বকর (৪০) ও তার সহকারী মাসুম হাওলাদার (৪২)।

এ দুর্ঘটনায় বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন। তাদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। নিহত দুইজনের বাড়ি মাদারীপুর সদর উপজেলায়। তারা দুইজনই মাদারীপুর শ্রমিক ইউনিয়নের সদস্য।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে বরিশালগামী বিআরটিসি পরিবহন ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক পরস্পরকে সাইট দিতে গিয়ে মুখোমুখি সংঘর্ষে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ট্রাকের চালক ও তার সহকারী ঘটনাস্থলেই মারা যান। এবং বাসের কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল ও কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালকিনি উপজেলা ডাসার থানার এসআই দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে আসি। এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। তবে দুইজন ঘটনাস্থলেই মারা গেছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা