kalerkantho

সোমবার । ২৯ আষাঢ় ১৪২৭। ১৩ জুলাই ২০২০। ২১ জিলকদ ১৪৪১

পূর্ব বিরোধের জেরে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি   

২০ জুন, ২০১৯ ০১:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



পূর্ব বিরোধের জেরে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

চুয়াডাঙ্গা সদর উপজেলার হাসানহাটি গ্রামে হেদায়েত মন্ডল (৪৮) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। পূর্ব বিরোধের জের ধরে বুধবার রাতে এ হামলা চালানো হয় বলে অভিযোগ নিহতের পরিবারের। এ ঘটনার পর ওই গ্রামে দুই পক্ষের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে। 

নিহত হেদায়েত মন্ডল হাসনহাটি গ্রামের মৃত পুটে মন্ডলের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান গ্রামবাসির উদ্ধৃতি দিয়ে জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার হাসনহাটি গ্রামে একটি ইট ভাটা নির্মাণকে কেন্দ্র করে ওই গ্রামের হেদায়েত মন্ডল ও কাদের আলীর মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে বুধবার রাতে হেদায়েত মন্ডলের ছেলে আক্তারের সঙ্গে কাদের আলীর ভাগ্নে শাহীনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষ জড়িয়ে পড়ে সংঘর্ষে। এ সময় ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে হেদায়েত মন্ডল। তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. জাকির হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান জানান, ঘটনার পর হাসনহাটি গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। একই সঙ্গে হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে। 

মন্তব্য



সাতদিনের সেরা