kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

প্রতিপক্ষের হাতুড়িপেটায় জেলে আহত, হাসপাতালে ভর্তি

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

১৯ জুন, ২০১৯ ২৩:০৭ | পড়া যাবে ২ মিনিটে



প্রতিপক্ষের হাতুড়িপেটায় জেলে আহত, হাসপাতালে ভর্তি

আহত রাসেল খান। ছবি: কালের কণ্ঠ

বাগেরহাটের শরণখোলায় ফুটবল খেলা দেখতে গিয়ে পূর্ব শত্রুতার জেরে হাঁতুড়ি ও রড দিয়ে পিটিয়ে আহত করেছে রাসেল খান (২৫) নামের এক জেলেকে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের মধ্য সোনাতলা গ্রামে। গুরুতর অবস্থায় রাত ৮টার দিকে ওই জেলেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতের পরিবার জানায়, বিকেলে মধ্য সোনাতলা গ্রামের মল্লিক বাড়ির সামসের মাঠে স্থানীয়দের প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। ওই খেলা দেখার জন্য আ. আজিজ খানের ছেলে রাসেল সেখানে যান। খেলা শেষে বাড়ি ফেরার সময় প্রতিপক্ষের সেলিম মল্লিকের ভাই মোশারেফ মল্লিক এবং তার তিন ছেলে সাদ্দাম মল্লিক, রেজাউল মল্লিক ও মিরাজুল মল্লিক তাদের বাড়ির সামনে পেয়ে  হাতুড়ি ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি পেটায় রাসেলকে। 

ঘটনা দেখে স্থানীয়রা খবর দিলে পরিবারের লোকজন এসে রাসেলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরিবার সূত্র জানায়, এ ঘটনায় মামরার প্রস্তুতি চলছে।

সাউথখালী ইউনিয়নের সোনাতলা ওযার্ডের ইউপি সদস্য মো. ডালিম হাওলাদার জানান, প্রতিপক্ষের সঙ্গে রাসেলদের একটি বিষয় নিয়ে মামলা চলছে। ওই ঘটনার জের ধরে তার ওপর হামলা চালানো হয়। হামলাকারীরা দস্যু প্রকৃতির বলে জানান ওই ইউপি সদস্য। 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক বিশ্বজিৎ মজুমদার বলেন, জেলের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন দেখা গেছে।

শরণখোলা থানার পরিদর্শক তদন্ত মফিজুর রহমান শেখ জানান, থানায় কোনো অভিযোগ আসেনি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা