kalerkantho

রবিবার । ১৯ জানুয়ারি ২০২০। ৫ মাঘ ১৪২৬। ২২ জমাদিউল আউয়াল ১৪৪১     

পাথরঘাটায় বৃদ্ধার বসতঘর পুড়ে ছাই, পাঁচ লাখ টাকার ক্ষতি

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি   

১৯ জুন, ২০১৯ ২১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



পাথরঘাটায় বৃদ্ধার বসতঘর পুড়ে ছাই, পাঁচ লাখ টাকার ক্ষতি

বরগুনার পাথরঘাটায় এক বিধবার ঘর আগুনে পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে গেছে। ওই সময় ঘরে রাখা কোনো মালামাল উদ্ধার করা সম্ভব হয়নি। তবে ঘরে কোনো মানুষ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। 

এ ঘটনায় প্রায় পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কাকচিড়া ইউনিয়নের জালিয়াঘাটা গ্রামে এ ঘটনা ঘটে। 

ঘরের মালিক ছালেহা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমি মাগরিবের নামাজ পড়ে পাশের বাড়ির মোবাইল থেকে আমার ছেলেদের সাথে কথা বলতে যাই। হঠাৎ আগুনের কথা শুনে ওই বাড়ি থেকে বের হয়ে দেখি আমার ঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে। আমার সব শেষ হয়ে গেল। স্বামী মারা যাবার পরে আমি সন্তানদের নিয়ে অনেক কষ্টে এই ঘরটুকু করেছিলাম। 

তিনি আরো জানান, তার ঘরে রাখা সোনা, ধান, চালসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী মো. সুমন জানান, সন্ধ্যার পর আমি পার্শ্ববর্তী কাজীর হাটে ছিলাম। সেখান থেকে আগুনের খবর শুনে ছুটে এসে স্থানীয়দের নিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসতে পেরেছি। আমরা ঘরের কোনো কিছু রক্ষা করতে পারিনি।

কাকচিড়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু মুঠোফোনে বলেন, ওই নারীর স্বামী অনেক আগেই মারা গেছে। ছেলেদের নিয়ে ওই ঘরটুকু তৈরি করেছে। আমি খবর শুনে ঘটনা স্থলে গিয়ে দেখে এসেছি। ঘরের কিছুই নেই, সব পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসাকিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটেছে।

মন্তব্য



সাতদিনের সেরা