kalerkantho

বুধবার । ২৪ জুলাই ২০১৯। ৯ শ্রাবণ ১৪২৬। ২০ জিলকদ ১৪৪০

জগন্নাথপুরে বিদ্যুৎ চুরি করে ইজিবাইক চার্জ, ৯৩ হাজার টাকা জরিমানা

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

১৯ জুন, ২০১৯ ২১:২৬ | পড়া যাবে ২ মিনিটে



জগন্নাথপুরে বিদ্যুৎ চুরি করে ইজিবাইক চার্জ, ৯৩ হাজার টাকা জরিমানা

সুনামগঞ্জের জগন্নাথপুরে চুরি করে বিদ্যুৎ ব্যবহার করায় তিন ব্যক্তিকে ৯৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আগামী ২৬ জুন জরিমানা পরিশোধের জন্য দিন ঠিক করে দেওয়া হয়েছে।

স্থানীয় উপজেলা বিদ্যুৎ প্রকৌশলীর কার্যালয় সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের কুড়িকা এলাকার শাহবন্দর মার্কেটে দীর্ঘদিন ধরে অবৈধভাবে বিদ্যুৎ চুরি করে ইজিবাইক চার্জ করে আসছেন সৈয়দ সাজ্জদুর রহমান, সমরাজ আলী ও সৈয়দ সায়েদুল হক। 

গত ১৭ জুন গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর উপজেলা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদের নেতৃত্বে বিদ্যুৎ বিভাগের লোকজন অভিযান চালিয়ে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করে ইজিবাইক চার্জ দেয়ার অভিযোগে ওই তিন ব্যক্তিকে জরিমানা করা হয়। 

জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আজিজুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে চুরি করে বেআইনিভাবে বিদ্যুতের সংযোগ দোকানে লাগিয়ে ইজিবাইক গাড়ি চার্জ করা আসছেন তারা। এজন্য হাজী সাজ্জাদুর রহমান, সমরাজ আলী ও সৈয়দ সায়েদুল হককে ৯৩ হাজার এক শত ৪২ টাকা জরিমানা করা হয়েছে। আগামী ২৬ জুন ওই টাকা পরিশোধ করার জন্য তারিখ নির্ধারণ করা হয়েছে। তিনি বলেন, এধরনের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য