kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

ফরিদগঞ্জে নিখোঁজ ছেলেকে ফিরে পেতে বাবা মায়ের আকুতি

চাঁদপুর প্রতিনিধি   

১৯ জুন, ২০১৯ ২০:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



ফরিদগঞ্জে নিখোঁজ ছেলেকে ফিরে পেতে বাবা মায়ের আকুতি

নিখোঁজ কলেজ ছাত্র ছেলেকে খুঁজে পেতে গণমাধ্যম ও আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সহযোগিতা চেয়েছেন স্বজনরা। এই নিয়ে বুধবার বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন নিখোঁজ রিফাতুল ইসলামের বাবা-মা। 

জেলা পর্যায়ে কৃতি ফুটবলার ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী রিফাতুল ইসলামের অপহরণ ঘটনায় দায়েরকৃত মামলার আসামিদের গ্রেফতারে পুলিশের গড়িমসি করছে। এমন অভিযোগ করেন, তার মা রওশন আরা রানী। তিনি লিখিত বক্তব্যে জানান, চলতি বছরের ১৬ জানুয়ারি তার ছেলে নিখোঁজ হয়। পরে ২৩ জানুয়ারি ফরিদগঞ্জ থানায় নিখোঁজ বিষয়ে সাধারণ ডায়েরি করেন। এই নিখোঁজের পেছনে স্থানীয় ব্যবসায়ী টুটুল পাটওয়ারী, জাকির হোসেন ও গৃহবধূ চায়না বেগমসহ বেশ কয়েকজন জড়িত আছে বলে তিনি দাবি করেন। 

এই নিয়ে সন্দেহ হওয়ায় গত ২০ ফেব্রয়ারি চাঁদপুর আমলী আদালতে অপহরণ মামলা দায়ের করেন তিনি। আদালত মামলাটি দায়ের পর থানা পুলিশকে তদন্ত করার নির্দেশ প্রদান করে। কিন্তু মামলা রের্কড হওয়ার প্রায় তিন মাস পার হলেও আজ পর্যন্ত এই মামলা কোনো অগ্রগতি নেই। এমন পরিস্থিতিতে একদিকে ছেলে নিখোঁজ অন্যদিকে মামলার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এতে রওশন আরা রানী ও তার স্বামী ভীত সন্ত্রস্ত। 

এমতাবস্থায় নিখোঁজ ছেলের সন্ধান দেওয়ার জন্য আইনশৃংখলা রক্ষা বাহিনীসহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। এসময় রওশন আরা রানীর স্বামী ফারুকুল ইসলাম, বোন মনোয়ারা বেগম, মেয়ের ফারিয়া আক্তার, প্রতিবেশি জাহানারা বেগম, পারভীন বেগম , আয়েশা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা