kalerkantho

সোমবার । ২২ জুলাই ২০১৯। ৭ শ্রাবণ ১৪২৬। ১৮ জিলকদ ১৪৪০

আমড়াখালীতে বাসের ধাক্কায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

১৯ জুন, ২০১৯ ১৯:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



আমড়াখালীতে বাসের ধাক্কায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত

বেনাপোল-যশোর মহাসড়কের আমড়াখালী নামক স্থানে গ্রীনলাইন পরিবহনের বাসের ধাক্কায় আলহাজ্ব শাহাদৎ হোসেন নেদু নামে বেনাপোলের এক ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত সাহাদত হোসেন বেনাপোল পোর্ট থানার গাজিপুর গ্রামের মৃত্যু আব্দুল সাত্তারের ছেলে। আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মাসুদ করিম জানান, সকাল সাড়ে ১১টার দিকে আমড়াখালীর নিজস্ব গোডাউনের নির্মাণ দেখে মোটরসাইকেলে করে শাহাদৎ হোসেন বেনাপোলের দিকে আসছিলেন। এ সময় বেনাপোল থেকে ছেড়ে আসা গ্রীনলাইন পরিবহনের ঢাকাগামী (ঢাকা মেট্রো-ব- ১১-৩৪০৪) একটি এসি বাস সামনাসামনি তাকে ধাক্কা দিলে গাড়ির নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গ্রীনলাইন বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার কাউকে আটক করা সম্ভব হয়নি। থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ বাড়ি আনার পর পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনসপেক্টর রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে নাভারণ থেকে ঘাতক গ্রীনলাইনের বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে বলে তিনি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা