kalerkantho

বুধবার । ১৭ জুলাই ২০১৯। ২ শ্রাবণ ১৪২৬। ১৩ জিলকদ ১৪৪০

প্রেম অন্যত্র বিয়ে, ফের বিয়ের আশ্বাস, প্রতারণা ধর্ষণ মামলা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৯ জুন, ২০১৯ ১৮:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রেম অন্যত্র বিয়ে, ফের বিয়ের আশ্বাস, প্রতারণা ধর্ষণ মামলা

৮ম শ্রেণিতে পড়ার সময় থেকেই শারমিনের (ছদ্মনাম) সঙ্গে মোফাজ্জলের প্রেমের সম্পর্ক। একদিন আপত্তিকর অবস্থায় তাদের দেখে ফেলে শারমিনের মা। এরপর স্থানীয়ভাবে শালিস-বৈঠক হয়। মোফাজ্জল তখন দশম শ্রেণির ছাত্র হওয়ায় তার সঙ্গে মেয়েকে বিয়ে না দিয়ে অন্যত্র বিয়ে দেওয়া হয়। ঘটনাটি ২০১০ সালের। এরপর এক বছর পর মোফাজ্জল তাকে বিয়ের আশ্বাস দিলে শারমিন তার স্বামীর সংসার ছেড়ে চলে আসে। মোফাজ্জল তাকে তার বাড়িতে পাঠিয়ে দিয়ে কালক্ষেপন করতে থাকে। মাঝে মধ্যে তাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরার কথা বলে শারীরিক সম্পর্ক তৈরি করে। বিষয়টি এলাকায় চাউর হলে মোফাজ্জল গোপনে ২০১২ সালে অন্যত্র বিয়ে করে। এদিকে শারমিনকে জানায়, তার বাবা-মা তাকে জোর করে বিয়ে দিয়েছে। সে শারমিনকেও বিয়ে করবে। এভাবে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন স্থানে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক চলতে থাকে। সর্বশেষ ১২ জুন সন্ধ্যায় মোফাজ্জল শারমিনদের বাড়িতে এসে তাকে একা পেয়ে ফের শারীরিক সম্পর্ক তৈরি করতে চায়। তখন তাকে বাধা দিলে সে জোরপূর্বক ধর্ষণ করে। 

ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের হোলদাবাড়ি গ্রামে। আঃ হাকিম মিয়ার ছেলে মোফাজ্জলের বিরুদ্ধে আজ বুধবার সকালে প্রেমিকা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। প্রেমিককে ধরতে পুলিশের একটি বিশেষ টিম কাজ করছে।

মন্তব্য



সাতদিনের সেরা