kalerkantho

সোমবার । ২২ জুলাই ২০১৯। ৭ শ্রাবণ ১৪২৬। ১৮ জিলকদ ১৪৪০

কালের কণ্ঠের সাংবাদিক নির্যাতন মামলায় জামালপুর জেলা ছাত্রলীগ নেতা বহিষ্কার

অনলাইন ডেস্ক   

১৯ জুন, ২০১৯ ১৬:৩০ | পড়া যাবে ২ মিনিটে



কালের কণ্ঠের সাংবাদিক নির্যাতন মামলায় জামালপুর জেলা ছাত্রলীগ নেতা বহিষ্কার

ছাত্রলীগ থেকে বহিষ্কৃত মো. রাকিব হাসান খান

কালের কণ্ঠের জামালপুর প্রতিনিধি মোস্তফা মনজুকে নির্যাতন মামলার অন্যতম আসামি জামালপুর জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. রাকিব হাসান খানকে সাময়িক বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ। দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে বলে বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ ও সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গতকাল মঙ্গলবার দলের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে জামালপুর জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. রাকিব হাসান খানকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সাথে তাকে আগামী সাতদিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

প্রসঙ্গত, কালের কণ্ঠের জামালপুর প্রতিনিধি মোস্তফা মনজুকে নির্যাতন মামলার নয়জন আসামির মধ্যে প্রধান আসামি স্ট্যাম্পভেন্ডার ও জামালপুর পৌরসভার কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুসহ আটজন আসামি জেলা কারাগারে আটক রয়েছেন। 

ওই মামলার পাঁচ নম্বর আসামি ছাত্রলীগ নেতা মো. রাকিব হাসান খান পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুর ছেলে। রাকিব পলাতক আছেন। মোস্তফা মনজুকে নির্যাতনের ঘটনায় আন্দোলনরত জামালপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও জেলায় কর্মরত সাংবাদিকরা মো. রাকিব হাসান খানকে গ্রেপ্তার এবং তার দলীয় পদ থেকে বহিষ্কারের দাবি জানিয়ে আসছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা