kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

সৈয়দপুরে কলেজছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের কারাদণ্ড

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৮ জুন, ২০১৯ ১৭:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



সৈয়দপুরে কলেজছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের কারাদণ্ড

নীলফামারীর সৈয়দপুর শহরে এক কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে মো. ইয়াকুব আলী নামে এক যুবককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া গতকাল রাতে ওই দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রান্ত যুবক মো. ইয়াকুব আলীর বাড়ি সৈয়দপুর শহরের নিয়ামতপুর সরকারপাড়ায় এবং তার বাবার নাম মো. নুর আমিন।

পুলিশ সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকার এক কলেজছাত্রীকে কলেজে যাওয়া-আসার পথে প্রায় সময় ইয়াকুব উত্ত্যক্ত করে আসছিলেন। এ ঘটনায় গতকাল সোমবার বিকেলে বখাটের যুবকের উত্ত্যক্তে শিকার কলেজছাত্রীর পরিবারের পক্ষ থেকে সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়। ওই অভিযোগের প্রেক্ষিতে সৈয়দপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. মমতাছের হাসান মাসুম অভিযান চালিয়ে ইয়াকুব আলীকে সন্ধ্যায় আটক করেন। পরে তিনি ঘটনার সত্যতা স্বীকার করলে পুলিশ রাতেই তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তাকে শাস্তি দেওয়া হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা কলেজছাত্রীকে উত্ত্যক্তের ঘটনায় বখাটে যুবকের ছয় মাসের কারাদণ্ড প্রদানের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মঙ্গলবার দণ্ডপ্রাপ্ত যুবককে নীলফামারী কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা