kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

হাতীবান্ধায় নারী নির্যাতন মামলায় স্কুলশিক্ষক কারাগারে

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি   

১৮ জুন, ২০১৯ ১৭:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



হাতীবান্ধায় নারী নির্যাতন মামলায় স্কুলশিক্ষক কারাগারে

লালমনিরহাটের হাতীবান্ধায় প্রেমিকার মামলায় মাসুদ রানা নামে এক স্কুলশিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে লালমনিরহাট কারাগারে পাঠানো হয় তাকে। এর আগে রবিবার রাতে উপজেলার কিসামত ধওলাই গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ।

মাসুদ উপজেলার পশ্চিম বেজগ্রামের মৃত তরিব উদ্দিনের ছেলে। তিনি কিসামত ধওলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা গেছে, রবিবার রাতে নিজ বাড়ি ছেড়ে প্রায় ৭ কিলোমিটার দূরে প্রেমিকার বাড়িতে যান মাসুদ রানা। এ সময় মেয়েটির পরিবারের লোকজন তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মাসুদকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে সোমবার দিনভর বিষয়টি রফা-দফার জন্য চেষ্টা করা হয় বলে একাধিক সূত্রে জানা গেছে। কিন্তু শেষ পর্যন্ত তা ভেস্তে যাওয়ায় সোমবার রাত ১০ টার দিকে প্রেমিক মাসুদের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন মেয়েটি। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, তাদের মাঝে প্রেমের সম্পর্ক ছিল। তবে সোমবার রাতে মেয়েটি থানায় মাসুদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। ওই মামলায় তাকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সোলায়মান মিঞা বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে থানা থেকে রিপোর্ট এলে নিয়ামানুযায়ী তাকে বরখাস্তা করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা