kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

জামাই-শ্বশুরসহ সংঘবদ্ধ চক্রের ১৭ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

১৮ জুন, ২০১৯ ০৫:০৭ | পড়া যাবে ২ মিনিটে



জামাই-শ্বশুরসহ সংঘবদ্ধ চক্রের ১৭ জন গ্রেপ্তার

কখনো ডাবের পানি খাইয়ে, কখনো যাত্রী বেশে নেশাজাতীয় খাবার খাইয়ে রাজধানীতে অটোরিকশা ছিনতাই করে আসছিল একটি সংঘবদ্ধ চক্র। পরে মালিকের কাছ থেকে কৌশলে এক থেকে দেড় লাখ টাকা আদায় করে ফেরত দিত আটোরিকশা। অভিনব এই ছিনতাইকারীচক্রের নেতৃত্ব দিত জামাই-শ্বশুর। এই চক্রের ছয় সদস্যসহ ছিনতাই ও আজ্ঞান পার্টির আরো ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। 

গতকাল দুপুরে কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র‍্যাব-৪-এর পরিচালক চৌধুরী মঞ্জুরুল কবির বলেন, মিরপুরের দারুসসালাম, ডেমরা ও দক্ষিণখান এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইচক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। এরা হলো হারুন অর রশিদ, রুহুল আমিন, জামাল হোসেন, সোহেল খাঁ, ওয়ালী উল্লাহ ওরফে জয় ও রশিদ খান। 

তিনি জানান, এই চক্রের মূলহোতা জামাই ওয়ালী উল্লাহ জয়। সে ছোট শহীদের (শ্বশুর) হাত ধরে এই চক্রে জড়ায়। সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে ছোট শহীদ জেলে থাকায় চক্রের নেতৃত্ব দিচ্ছিল জামাই ওয়ালী উল্লাহ জয়। এরা সিএনজিচালিত অটোরিকশাসহ বিভিন্ন অটোরিকশা ছিনতাই করত।

এদিকে র‍্যাব-১-এর পরিচালক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম বলেন, আশুলিয়ার থানার বলিভদ্র এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ১১ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলো রবিউল ইসলাম রবি, রুমান হোসেন, রাসেল হোসেন হীরা, তোয়াজ আলী, রাশেদ মিয়া, তৌফিকুল ইসলাম রানা, আজিজুল ইসলাম, রাসেল হোসেন, রফিকুল ইসলাম, জাকির হোসেন ও মশিউর রহমান (৪৫)।

মন্তব্য



সাতদিনের সেরা