kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

বিরামপুরে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে আটক ২

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

১৬ জুন, ২০১৯ ২২:২৯ | পড়া যাবে ২ মিনিটে



বিরামপুরে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে আটক ২

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ পৃথক দুটি অভিযানে অভিনব কায়দায় ট্রাকের পাটাতনের নিচের বক্স করে ফেনসিডিল পাচারের সময় ২টি ট্রাকসহ দুই যুবককে আটক করেছে।

আটককৃত যুবকরা হলেন দিনাজপুর জেলার সদর উপজেলার রামনগর গোলাপবাগ মহল্লার আব্দুস সালামের ছেলে সাকিবুল ইসলাম সাকিব (২০) ও হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের কাফাজ উদ্দিনের ছেলে লিটন (২২)।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, রবিবার ভোরে উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে একটি ট্রাকে ফেনসিডিল পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলার রেলগেট নামক স্থানে ওৎ পেতে থাকি। ট্রাকটি রেলগেট নামক স্থানে পৌঁছলে ট্রাকটি (দিনাজপুর-ড-১১০০১২) আটক করে তল্লাশী চালিয়ে ট্রাকের ইঞ্জিনবক্সে অভিনব কায়দায় রাখা টেপ দিয়ে মোড়ানো ৫০০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করা হয়।

ওসি আরো জানান, রবিবার সকালে পৃথক একটি অভিযানে উপজেলার শিবপুর নামক স্থান থেকে একটি পিকআপ ভ্যানে করে ফেনসিডিল পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। পিকআপ ভ্যানটি হাবিবপুর হয়ে কাটলা অভিমুখে হরেকৃষ্টপুর নামক স্থানে গিয়ে ড্রাইভার পিকআপ ভ্যান রেখে পালিয়ে যায়। এ সময় পিকআপ ভ্যান তল্লাশি করে পাটাতনের নিচে বোতল আকারে তৈরি করা বক্স থেকে ৭২০ বোতল ফেনসিডিলসহ পিকআপ ভ্যানটি আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের পৃর্বক দুপুরে দিনাজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে বলে জানান।

মন্তব্য



সাতদিনের সেরা