kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

ইসলামপুরে ট্রাক্টরচাপায় প্রাণ গেল মাদরাসাছাত্রের

জামালপুর প্রতিনিধি   

১৬ জুন, ২০১৯ ২০:২৮ | পড়া যাবে ২ মিনিটে



ইসলামপুরে ট্রাক্টরচাপায় প্রাণ গেল মাদরাসাছাত্রের

জামালপুরের ইসলামপুর উপজেলায় বালিবাহী একটি ট্রাক্টরের চাপায় রাসেল ফারাজী (৮) নামে মাদরাসার নার্সারি শ্রেণির এক শিশু নিহত হয়েছে। আজ রবিবার সকালে উপজেলার চিনাডুলি ইউনিয়নের পশ্চিম বাবনা গ্রামের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ট্রাক্টরটি জব্দ এবং শিশুটির লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহত শিশুটি উপজেলার সাপধরী ইউনিয়নের চরশিশুয়া গ্রামের কৃষক ইব্রাহিম হোসেন ফারাজীর ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, রাসেল ইসলামপুরের চিনাডুলি ইউনিয়নের পশ্চিম বাবনা গ্রামে তার মামা জিল্লুর রহমানের বাড়িতে থেকে স্থানীয় গুঠাইল আইডিয়াল মাদরাসায় নার্সারি শ্রেণিতে লেখাপড়া করতো। রবিবার সকাল ১০টার দিকে পরীক্ষা শেষে মাদরাসা থেকে বের হয়ে স্থানীয় রাস্তায় বাইসাইকেলে মামার বাড়িতে ফিরছিলো রাসেল। পথে বালিবাহী দ্রুতগামী একটি ট্রাক্টর তাকে সামনে থেকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। তার মাথা থেতলে গেছে।

এ ঘটনার পর স্থানীয়রা বালিবাহী ঘাতক ট্রাক্টরটি আটক করে পুলিশে খবর দেয় এবং রাস্তায় বিক্ষোভ করে ঘাতক ট্রাক্টর চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। ঘটনার পর থেকে ট্রাক্টরচালক মোজাফফর হোসেন গা ঢাকা দিয়েছে। ইসলামপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. মুনসুর আলী ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক ট্রাক্টরটি স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় দিয়েছেন। একই সাথে নিহত শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন কালের কণ্ঠকে বলেন, ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। নিহত শিশু রাসেলের লাশ জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের বাবা ইব্রাহিম হোসেন ফারাজী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা