kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

দশ টাকার জন্য মাকে কুপিয়ে জখম, ছেলে আটক

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি   

১৬ জুন, ২০১৯ ১৯:০০ | পড়া যাবে ২ মিনিটে



দশ টাকার জন্য মাকে কুপিয়ে জখম, ছেলে আটক

পিরোজপুরের ইন্দুরকানীতে মাত্র দশ টাকার গুলের দাম না দেওয়ায় মাকে কুপিয়ে জখম করেছে ছেলে। এ ঘটনায় ছেলে মাহাবুব হাওলাদারকে এলাকাবাসীর সহায়তায় আটক করেছে পুলিশ। ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান রবিবার দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত  করেন। এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, মাহাবুব কিছুটা মানসিক বিকারগ্রস্থ। আর এ কারণেই সামান্য ব্যাপারে মাকে কুপিয়ে রক্তাক্ত করেছে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে উপজেলার উত্তরকলারণ গ্রামের জয়নাল হাওলাদারের ছেলে মাহবুব (৩০) তার মায়ের কাছে গুল কেনার টাকা চাইলে টাকা না দিলে ক্রোধে দা দিয়ে মাকে কুপিয়ে রক্তাক্ত করে সে। পরে তার মা পিয়ারা বেগমের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে রাতেই মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মাহবুব মাকে কোপানোর পর আত্মগোপন করে। ঘটনার সময় ওই ঘরে তার মা একাই ছিলেন।

খবর পেয়ে ইন্দুকানী থানার ওসি হাবিবুর রহমানের নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে এলাকাবাসীর সহায়তায় অভিযুক্ত ছেলে মাহবুবকে গ্রেফতার করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মাহাবুব বর্তমানে থানায় আটক রয়েছে।

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, মাকে কুপিয়ে আহত করার ঘটনায় ছেলে মাহবুবকে আটক করা হয়েছে। আহত মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা