kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

হাত-পা বেঁধে নারীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৬ জুন, ২০১৯ ১৮:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



হাত-পা বেঁধে নারীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরের রায়পুরে হাত পা বেঁধে নারীকে (৫০) গণধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৬ জুন) দুপুরে তাদেরকে উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের চর আবাবিল গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে বুধবার (১২ জুন) রাতে উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ১ নং ওয়ার্ডে গণধর্ষণের ঘটনা ঘটে।

থানা পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা হলেন মোঃ মাসুদ (২৫) ও বাচ্চু (২৭)। মাসুদ উত্তর চর আবাবিল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আলাউদ্দিন মাঝির ছেলে ও বাচ্চু ১ নম্বর ওয়ার্ডের সৈয়দ আহমেদ বেপারীর ছেলে।

স্থানীয় সূত্র ও থানা পুলিশ জানায়, উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ১নং ওয়ার্ডে এক রিকশা চালকের ঘরে বুধবার (১২ জুন) গভীর রাতে কয়েকজন যুবক ঢোকে। এসময় স্বামীর অনুপস্থিতিতে স্ত্রীর হাত-পা বেঁধে তারা জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই নারী অচেতন হয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে ধর্ষকরা নির্যাতিতাকে রাতেই পাশের চাঁদপুরের হাইমচর উপজেলায় নিয়ে প্রাথমিক চিকিৎসা করায়। এসময় বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য তাকে ভয়ভীতি দেখায়। ঘটনাটি জানাজানি হলে নির্যাতিত নারী রবিবার সকালে থানায় এসে পুলিশকে জানায়। পরে থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ অভিযান চালিয়ে চর আবাবিল গ্রাম থেকে দুই আসামিকে গ্রেপ্তার করে।

জানতে চাইলে উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ উল্যা বলেন, মর্মান্তিক ঘটনাটি আমি আজই (রবিবার) শুনেছি। সামাজিক মূল্যেবোধের অবক্ষয়ের কারণে এ ধরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তোতা মিয়া বলেন, নির্যাতিতা নারী বাদি হয়ে ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। এরমধ্যে দুই আসামিকে গ্রেপ্তারকে আদালতে পাঠানো হয়েছে। তাদের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা