kalerkantho

বুধবার । ২৪ জুলাই ২০১৯। ৯ শ্রাবণ ১৪২৬। ২০ জিলকদ ১৪৪০

গোয়াল ঘরে ডেকে নিয়ে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণ

বদলগাছী-মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি   

১৬ জুন, ২০১৯ ১৭:২১ | পড়া যাবে ২ মিনিটে



গোয়াল ঘরে ডেকে নিয়ে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণ

নওগাঁর বদলগাছীতে তৃতীয় শ্রেণির প্রতিবন্ধি স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সমঝোতার চেষ্টা করে ব্যর্থ হয়ে থানায় মামলা দায়ের করেন ধর্ষিতার মা। 

জানা যায়, উপজেলার আধাইপুর ইউনিয়নের উত্তর পারিচা গ্রামের হেলাল হোসেনের প্রতিবন্ধী মেয়েকে (১৩) প্রতিবেশী মান্নান (৪৭) হোসেন ফুসলিয়ে এক পরিত্যক্ত বাড়িতে নিয়ে কয়েক দফা ধর্ষণ করে। গত শুক্রবার বেলা ২টার সময় হেলালের বাড়িতে কেউ ছিল না। সুযোগ বুঝে মান্নান হেলালের বাড়িতেই তাকে গোয়াল ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে সটকে পড়ে। 

প্রতিবন্ধীর শারীরিক অবস্থা দেখে মা মালেকা বুঝতে পারে তার কিছু হয়েছে। এ সময় তাকে চাপ দিলে প্রতিবন্ধী তার মায়ের কাছে ঘটনার সত্যতা স্বীকার করে। 

প্রতিবেশী শিশু মোহন জানায়, কয়েকদিন পূর্বে পার্শ্ববর্তী পরিত্যক্ত এক বাড়িতে প্রতিবন্ধির সাথে মান্নানকে অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত থাকা অবস্থায় দেখতে পেয়েছে। 

পারিচা গ্রামের রিপন, সুমন ও রেজাউলসহ গ্রামবাসী জানায়, বিষয়টি জানাজানি হলে তারা স্থানীয়ভাবে সমঝোতার চেষ্টা করেছে। কিন্তু ধর্ষক মান্নান কাউকে তোয়াক্কা করে না। অপরদিকে ধর্ষক মান্নানের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। 

এ বিষয়ে ধর্ষিতার মা মালেকা বাদি হয়ে রবিবার বদলগাছী থানায় মামলা দায়ের করেন। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জালাল উদ্দীনের সাথে কথা বললে তিনি জানান বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে। 

মন্তব্য