kalerkantho

শুক্রবার । ১৯ জুলাই ২০১৯। ৪ শ্রাবণ ১৪২৬। ১৫ জিলকদ ১৪৪০

স্বামীর ঘরে মিলল অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

১৬ জুন, ২০১৯ ১৩:০৯ | পড়া যাবে ২ মিনিটে



স্বামীর ঘরে মিলল অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ

বগুড়ার ধুনট উপজেলায় রাবেয়া খাতুন (২৮) নামে সাত মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর ঝুলন্ত লাশ তার স্বামীর ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত রাবেয়া খাতুন উপজেলার গোপালনগর ইউনিয়নের রানডিলা আতাউল্লাহ গ্রামের আবু হাসেমের স্ত্রী। রবিবার দুপুর ১২টার দিকে রাবেয়া খাতুনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাবেয়া খাতুনের স্বামী আবু হাসেম তাঁত কারখানার শ্রমিক। অন্যান্য দিনের শনিবার সকালের দিকে আবু হাসেম বাড়ি থেকে তাঁত কারখানায় কাজের উদ্দেশে বের হয়। তার মেয়ে রুমি ও সোয়েবা খাতুন পার্শ্ববর্তী দাদার বাড়িতে যায়। 

এদিকে স্বামীর ঘরের ভেতর দরজা বন্ধ অবস্থায় রাবেয়া খাতুনের গলায় ফাঁস লাগিয়ে ঝুলে ছিল। দুপুর ১২টার দিকে রাবেয়ার দুই মেয়ে বাড়িতে ফিরে ঘরের দরজা বন্ধ অবস্থায় মাকে দেখতে না পেয়ে কান্না শুরু করে। এ সময় প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে পৌঁছে ঘরের ভেতর আড়ার সঙ্গে রাবেয়ার ঝুলন্ত লাশ দেখতে পায়। সংবাদ পেয়ে থানা পুলিশ রাত ১২টার দিকে রাবেয়ার লাশ উদ্ধার করে থানা হেফাজতে রাখে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, সংবাদ পেয়ে রাত রাবেয়া খাতুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা (ইউডি) রেকর্ড করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া রাবেয়ার মৃত্যুর কারণ জানানো সম্ভব না।

মন্তব্য