kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

সিমেন্টবোঝাই ট্রাক খালে, নিহত ২

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি   

১৬ জুন, ২০১৯ ১৩:০১ | পড়া যাবে ২ মিনিটে



সিমেন্টবোঝাই ট্রাক খালে, নিহত ২

ঝিনাইদহের কালীগঞ্জে সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ব্রিজের ওপর থেকে খালে পড়ে গেলে এর চালক ও চালকের সহকারী নিহত হন। রবিবার ভোর ৬টার দিকে উপজেলার ছালাভরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কালীগঞ্জ ও ঝিনাইদহ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের মধ্যে থেকে চালক ও চালকের সহকারীকে মৃত অবস্থায় উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করছেন কালীগঞ্জ থানার এসআই কাজী আবুল খায়ের। 

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, খুলনা থেকে কুষ্টিয়াগামী একটি সিমেন্টবোঝাই ট্রাক (কুষ্টিয়া ট ১১-১৭৭০) কালীগঞ্জের ছালাভরা নামক স্থানে পৌঁছালে সামনের চাকা বিস্ফোরিত হয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের ওপর থেকে খালের মধ্যে পড়ে যায়। এতে ট্রাকের মধ্যে থাকা চালক কুষ্টিয়া জেলার ভেড়াপাড়া উপজেলার মাধবপুর গ্রামের মানিক আলীর ছেলে জনি (৩৫) ও তার সহকারী তৌহিদ ঘটনাস্থলেই নিহত হন।

কালীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার শামসুর রহমান জানান, সম্ভবত ট্রাকের সামনের চাকা ফেটে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের ওপর থেকে খালের মধ্যে পড়ে যায়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছে খালের মধ্যে নেমে ট্রাকের সামনের অংশ কেটে ড্রাইভার ও হেলপারকে বের করেন। তাদের সাথে যোগ দেন ঝিনাইদহ ফায়ার সার্ভিসের আরেকটি ইউনিট। 

কালীগঞ্জ থানার এসআই কাজী আবুল খায়ের জানান, সিমেন্ট নিয়ে ট্রাকটি কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। ছালাভর নামক স্থানে পৌঁছালে ট্রাকের সামনের চাকা ফেটে রাস্তার ওপরের ব্রিজ থেকে ট্রাকটি খালের মধ্যে পড়ে যায়। এতে ট্রাকের ড্রাইভার জনি (২৫) ও হেলপার তৌহিদ (২১) ঘটনাস্থলে নিহত হয়। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক রাস্তার ব্রিজের ওপর থেকে খালে পড়ে ড্রাইভার ও হেলপার নিহত হয়েছে। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। 

মন্তব্য



সাতদিনের সেরা