kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যাচেষ্টা ও বোমা হামলার প্রতিবাদে সমাবেশ

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

১৬ জুন, ২০১৯ ০১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যাচেষ্টা ও বোমা হামলার প্রতিবাদে সমাবেশ

ছবি: কালের কণ্ঠ

যশোরের বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টুকে হত্যাচেষ্টা ও বাড়িতে বোমা হামলার প্রতিবাদে সমাবেশ করেছে বেনাপোল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। শনিবার বিকালে বেনাপোল পৌর ভবনের পাশে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। দুপুরের পর থেকে বেনাপোলের বিভিন্ন ওয়ার্ড থেকে আ. লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বাস্তহারা লীগ, শ্রমিক লীগের নেতাকর্মীরা মিছিল সহকারে সভাস্থলে সমাবেত হতে থাকে। 

বেনাপোল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শার্শা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, শার্শা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক পৌর কাউন্সিলর আহাদুজ্জামান বকুল, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, বাস্তহারা লীগের সম্পাদক মোহাম্মাদ আলী প্রমুখ।

এ সময় বক্তারা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টুর বাড়িতে বোমা হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, রাতের আধারে যারা হামলা করে তারা আর যাই হোক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারে না। তারা অবিলম্বে বোমাবাজদের চিহ্নিত করে তাদের গ্রেপ্তারের দাবি জানান। বক্তারা সমাবেশে বেনাপোলের পৌর মেয়র আশরাফুল আলম লিটনের সরাসরি জড়িত থাকার কথা বলেন। তারা মেয়রকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন, পৌর সভার নিবার্চন দিতে তার কেন এত ভয়। ক্ষমতা থাকলে মেয়র পদের জন্য নিবার্চন নয় তার নিজের ওয়ার্ডের কাউন্সিলর পদে নিবার্চন দিয়ে জয়লাভ করে দেখাক।

বৃহস্পতিবার রাতে স্বেচ্ছাসেবক লীগের নেতা জুলফিকার আলী মন্টু ওপর ও তার বাড়িতে অজ্ঞাত দুর্বৃত্তরা বোমা হামলা চালায়। এ হামলায় মেয়র গ্রুপ জড়িত বলে আওয়ামী লীগের এমপি গ্রুপ অভিযোগ আনেন।

মন্তব্য



সাতদিনের সেরা