kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

তরুণীকে শ্লীলতাহানির চেষ্টা, যুবককে গণধোলাইয়ের পর মাথা ন্যাড়া

মানিকগঞ্জ প্রতিনিধি   

১৫ জুন, ২০১৯ ২২:১৫ | পড়া যাবে ২ মিনিটে



তরুণীকে শ্লীলতাহানির চেষ্টা, যুবককে গণধোলাইয়ের পর মাথা ন্যাড়া

মানিকগঞ্জের শিবালয়ের ভোটার তালিকায় নাম অন্তর্ভুক্তি ও ছবি তুলতে আসা এক তরুণীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে শরীফুল নামের এক যুবককে গণধোলাই দিয়ে মাথা ন্যাড়া করে দিয়েছে উপস্থিত জনতা।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার তেওতা ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে। বখাটে শরীফ দক্ষিণ তেওতা এলাকার মৃত হামিদ মৃধার ছেলে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যে সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিবালয় উপজেলার দুর্গম আলোকদিয়া চরের এক তরুণী চলমান ভোটার তালিকা ও ভোটার আইডি কার্ডের ছবি তোলার জন্য তেওতা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আসেন। একই উদ্দেশে আসা শরীফ পরিষদের বাথরুমে তরুণীকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় তরুণীর চিৎকারে উপস্থিত লোকজন বখাটেকে আটক করে। এক পর্যায়ে উত্তেজিত জনতা তাকে মারধর করে।

তেওতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, বিষয়টি নিয়ে মান-সম্মানের ভয়ে ভুক্তভোগী ও তার আত্মীদের কোনো অভিযোগ না থাকায় শত শত লোকের উপস্থিতিতে শরীফ নামের ওই যুবককে শাসন করে মীমাংসা করে দেওয়া হয়। পরে পরিষদ থেকে বের হয়ে যাবার পর তাকে উপস্থিত জনতা মাথা ন্যাড়া করে দিয়েছে।

এ বিষয়ে শিবালয় উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ জানান, এ বিষয়ে কেউ আমার কাছে অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা