kalerkantho

শুক্রবার । ১৭ জানুয়ারি ২০২০। ৩ মাঘ ১৪২৬। ২০ জমাদিউল আউয়াল ১৪৪১     

র‍্যাব ৭ এর মাদকবিরোধী অভিযান, ৯৪৮৫ পিস ইয়াবাসহ আটক ১

অনলাইন ডেস্ক   

১৫ জুন, ২০১৯ ২০:৪১ | পড়া যাবে ২ মিনিটে



র‍্যাব ৭ এর মাদকবিরোধী অভিযান, ৯৪৮৫ পিস ইয়াবাসহ আটক ১

কক্সবাজার থেকে একটি মিনি ট্রাকযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য চট্টগ্রামের দিকে আসছে- এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাপিড অ্যকশন ব্যাটালিয়ন ৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহনগরীর কর্ণফুলী থানাধীন কলেজ বাজারে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শী শুরু করে। এ সময় কক্সবাজার থেকে আসা একটি মিনি ট্রাক এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মিনি ট্রাকটিকে থামানোর সংকেত দিলে মাদক কারবরি মিনি ট্রাকটি থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। 

এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি মো. হেলাল উদ্দিন (৩০)। পরবর্তীতে আসামিকে জিজ্ঞাসাবাদে তার দেখানো ও শনাক্তমতে গাড়ির ড্রাইভারের সিটের পেছনে সিট কাভারের নিচে সুকৌশলে লুকানো অবস্থায় ৯,৪৮৫ পিস ইয়াবা উদ্ধারসহ উক্ত মিনি ট্রাকটি (ঢাকা মেট্রো-ড-১১-৮১০৯) জব্দ করা হয়। 

গ্রেপ্তারকৃত আসামিকে আরো জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে মাদক সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য সাড়ে  ৪৭ লাখ টাকা। গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তার করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা