kalerkantho

মঙ্গলবার । ২৩ জুলাই ২০১৯। ৮ শ্রাবণ ১৪২৬। ১৯ জিলকদ ১৪৪০

'সন্ত্রাসী কর্মকাণ্ড, দাদন ব্যবসা, দুর্নীতি চলবে না'

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি   

১৫ জুন, ২০১৯ ২০:৩১ | পড়া যাবে ৩ মিনিটে



'সন্ত্রাসী কর্মকাণ্ড, দাদন ব্যবসা, দুর্নীতি চলবে না'

'সন্ত্রাস, দুর্নীতি- দাদনমুক্ত মডেল উপজেলা গড়তে জনগণ তাদের বিশ্বাস, তাদের ভোট আমাকে প্রদান করেছেন। তারা তাদের ভোট দিয়ে আমাকে নির্বচিত করেছেন। আমি তাদের পাশে থেকে জলঢাকাকে একটি মডেল উপজেলা গড়তে চাই। আমাকে সহযোগিতা করেন। আমি আপনাদের সে আশা পূরণে সর্বদা নিজেকে নিয়োজিত রাখব ইনশাল্লাহ। আর বিদ্যুতের বকেয়া বিলের সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে সোমবার উপজেলার বালাগ্রাম ইউনিয়নে পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান কৃষ্ণ চন্দ্র সরকারকে পিটিয়ে রক্তাক্ত করেছে জাতীয় ছাত্র সমাজ আহ্বায়ক আনোয়ার হোসেন। আমি এই সভা থেকে এমন সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটানো ওই ছাত্রনেতা ও তার মদদদাতাদের আইনের আওতায় এনে গ্রেপ্তারের দাবি করছি। এ ছাড়া দাদন ব্যবসার ঘুর্ণায়মান চাকায় উপজেলাটির অনেকই আজ বন্দি। আমি সেই সব ভাইদের বলছি যাদের স্ট্যাম্প, চেক দাদন ব্যবসায়ীদের নিকট বন্দি আছে আমাকে অথবা ইউএনও সাহেব বরাবর জানান আমরা স্ট্যাম্প অথবা চেক উদ্ধারে ব্যবস্থা নেব। 

শুক্রবার রাতে পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যানের ওপর হামলার প্রতিবাদে জলঢাকা শ্রমিক ঐক্য পরিষদ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। শ্রমিক ঐক্য পরিষদ জলঢাকা উপজেলা শাখার সভাপতি পরেশ চন্দ্র কাচুর সভাপতিত্বে জিরো পয়েন্ট মোড়ে উপরি-উক্ত বক্তব্য রাখেন জলঢাকা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। 

চেয়ারম্যান বাহাদুর আরো বলেন, উপজেলা পরিষদে এতদিন যা হয়েছে সেগুলো ভুলে যান। এখন থেকে দুর্নীতিমুক্ত প্রশাসন হবে। এ সময় তিনি একটি কালব নামের এনজিওর নাম উল্লেখ করে বলেন, এই এনজিওটির চেয়ারম্যান একজন জামায়াত নেতা। যে মাননীয় প্রধানমন্ত্রীর ছবি বিকৃতিকারী। যিনি ২০০৬ সালের ২৯ অক্টোবর নাশকতা মামলার অন্যতম আসামি। কালব সমবায় নিবন্ধিত একটি এনজিও। তাদের সঞ্চয় প্রায় সাড়ে ৯৫ লাখ টাকা। আর তারা ঋণ দিয়েছে সাড়ে ছয় কোটি টাকা। বাকি টাকা কোথায় থেকে এলো? এটা জঙ্গি অর্থায়ন কিংবা জামায়াত পুনর্বাসন হচ্ছে কি-না। এ টাকা শেখ হাসিনা সরকারকে উৎখাতে ব্যবহার হচ্ছে কি-না। বিষয়টি খতিয়ে দেখতে তিনি সকল গোয়েন্দা সংস্থা, প্রশাসন ও সাংবাদিকদের আহ্বান জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতি মসিউর রহমান হিট্টু, বঙ্গবন্ধু প্রজন্ম লীগ সভাপতি আবুল কালাম আজাদ, যুবনেতা সাইফুর রহমান পিকু, শ্রমিক ঐক্য পরিষদের সাধারন সম্পাদক জোনাব আলী প্রমুখ। 

 

মন্তব্য



সাতদিনের সেরা