kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

রাঙ্গাবালী উপজেলা নির্বাচন নিয়ে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম বললেন

কোনো অনিয়মের সঙ্গে আপস করব না

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি   

১৫ জুন, ২০১৯ ১৯:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



কোনো অনিয়মের সঙ্গে আপস করব না

'সাতটি উপজেলা ও পৌরসভা নির্বাচনের ধারাবাহিকতা বজায় রেখে একটি সুন্দর নির্বাচন করব। আগুনের ধোঁয়া দেখলে আমরা আগেই ব্যবস্থা নেব। তাহলে কিছু হবে না। আমরা সবাই অ্যালার্ট থাকবো। কারো হুমকি-ধমকিতে আপনাদের ভয় পাওয়ার কিছু নেই। যদি মনে করেন আপনারা ট্যাকেল দিতে পারছেন না, আমাকে জানাবেন। প্রয়োজনে ওই কেন্দ্র আমরা বন্ধ করে দেব। প্রয়োজনে এখানে ৩৬টি কেন্দ্রে, ৩৬ দিন নির্বাচন করবো। কিন্তু কোনো অনিয়মের সঙ্গে আমরা আপস করব না।'

আগামী ১৮ জুন পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণে আজ শনিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী দিক-নির্দেশনামূলক এ বক্তব্য রাখেন। দিনব্যাপী নির্বাচন কমিশনের উদ্যোগে রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে এ আয়োজন করা হয়।

এ সময় তিনি আরো বলেন, প্রতি পাঁচ বছর পরপর নির্বাচন আসে, এটি একটি উৎসবমূখর কার্যক্রম। মানুষের মধ্যে কোনো আতঙ্ক সৃষ্টি করতে দেওয়া যাবে না। আইনের প্রয়োগে আমরা কঠোর হবো দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে। কথা একটাই নির্বাচন নির্বাচনের মতো হবে। আমরা হলাম প্রজাতন্ত্রের কর্মচারী। যিনি নির্বাচিত হয়ে আসবেন তাকে আমরা স্বাগত জানাবো। কিন্তু কে নির্বাচিত হয়ে আসবেন, ওটা নিয়ে আমাদের কোনো মাথা ব্যাথা নেই।

জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফার সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন বরিশাল অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দীন, রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশফাকুর রহমান ও কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জালাল উদ্দিন আহম্মেদ। বক্তারা ভোটগ্রহণকারী কর্মকর্তাদের এই নির্বাচন অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য নির্দেশনা দেন।

মন্তব্য



সাতদিনের সেরা