kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

বাঘায় দোলেনা হত্যা মামলার আসামিসহ আটক চার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি   

১৩ জুন, ২০১৯ ১৮:১৩ | পড়া যাবে ২ মিনিটে



বাঘায় দোলেনা হত্যা মামলার আসামিসহ আটক চার

রাজশাহীর বাঘায় দোলেনা বেগম হত্যা মামলার আসামিসহ চার জনকে আটক করা হয়েছে। বুধবার রাতে তাদের নিজ নিজ এলাকা থেকে বাঘা থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আটক করে। পরে আসামিদের পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে বৃহস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ১০ জুন সন্ধ্যায় বাঘা থানার পুলিশ চকবাউসা গ্রামের মাঠ থেকে মুখে পোড়া মবিল মাখানো অবস্থায় দোলেনা বেগম (৩৮) নামের এক নারীর লাশ উদ্ধার করে। দুই দিন পর ১২ জুন ওই লাশের পরিচয় মেলে। দোলেনা বেগম চারঘাট উপজেলার সারদা চারাবটতলা এলাকার সুরুজ মিয়ার স্ত্রী। দোলেনা বেগমকে অপহরণ করার পর হত্যা করা হয়েছে বলে সুরুজ মিয়া বাদী হয়ে বাঘা থানায় তিন জনের নাম উল্লেখ করে আরও তিন থেকে চার জনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলা দায়ের করেন। 

চারঘাট উপজেলার পান্নাপাড়া গ্রামের কুরমান আলীর ছেলে উজ্জল হোসেন (২৭), বাঘা উপজেলার চকবাউসা গ্রামের কামাল হোসেনের ছেলে রবিউল ইসলাম (২৬), সন্দেহ করে পাঁচপাড়া গ্রামের তাহের সরদারের ছেলে শফিকুল ইসলামকে (২৫) এ মামলার আসামি হিসেবে আটক করা হয়। এছাড়াও এক বছরের সাজাপ্রাপ্ত আসামি উপজেলার আলাইপুর গ্রামের খাজের আলীর ছেলে মিজানুর রহমানকে আটক করেছে পুলিশ।
 
দোলেনা বেগমের স্বামী সুরুজ মিয়া বলেন, ৯ জুন আমার অনুপস্থিতিতে স্ত্রীকে অপহরণ করে নিয়ে যায় তারা। তারপর থেকে বিভিন্নস্থানে খোঁজ নিয়ে খবর পাইনি তার। পর বাদী হয়ে চারঘাট থানায় একটি অভিযোগ করি।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলী জানান, হত্যা মামলার তিন জন আসামিকে আটক করা হয়েছে। আদালতে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা