kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

প্রেমের সম্পর্ক, অন্যের সঙ্গে বিয়ের আয়োজন; অতঃপর আত্মহত্যা

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি   

১৩ জুন, ২০১৯ ১৭:৫০ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমের সম্পর্ক, অন্যের সঙ্গে বিয়ের আয়োজন; অতঃপর আত্মহত্যা

বরিশালের বাবুগঞ্জে প্রেমিকের সঙ্গে বিয়ে না দিয়ে জোর করে অন্যের সঙ্গে বিয়ের আয়োজনের ঘটনায় আত্মহত্যা করেছে খাদিজা আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রী। এ ঘটনা ঘটেছে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ভূতেরদিয়া গ্রামে মিজানুর রহমান বেপারীর বাড়ি। 

বাবুগঞ্জ থানা ও পরিবার সূত্রে জানা গেছে, বাবুগঞ্জ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী খাদিজা আক্তার একই গ্রামের মো. মিলনের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। এ ঘটনাটি পরিবারের সদস্যরা বুঝতে পারলে খাদিজাকে অন্যত্র বিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। কিন্তু বিয়েতে কলেজ ছাত্রী রাজি না থাকা সত্বেও তাকে অন্যত্র বিয়ে দেওয়ার আয়োজন করা হয়। পরে আজ কলেজ ছাত্রীর মা সাহিদা বেগম মেয়ের বিয়ে ব্যস্ততায় অন্য বাড়িতে যায়। এ সুযোগে কলেজ ছাত্রী খাদিজা বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে সংবাদ পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। 

এ ব্যাপারে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবদুর রহমান কালের কণ্ঠকে বলেন, আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। এ ব্যাপারে নিহতের পরিবারের সাথে কথা বলে অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা