kalerkantho

বৃহস্পতিবার । ২০ জুন ২০১৯। ৬ আষাঢ় ১৪২৬। ১৬ শাওয়াল ১৪৪০

স্বামী-স্ত্রী মিলে মাদক ব্যবসা, অতঃপর ধরা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

১৩ জুন, ২০১৯ ১৭:২৩ | পড়া যাবে ২ মিনিটে



স্বামী-স্ত্রী মিলে মাদক ব্যবসা, অতঃপর ধরা

স্বামী মাদক ব্যবসা করেন। নৈতিক দায়িত্ববোধ থেকে স্ত্রীর উচিত স্বামীকে মাদক ব্যবসা করা থেকে বিরত রাখা। কিন্তু তা না করে স্বামীর সাঙ্গে স্ত্রীও শুরু করলেন মাদক ব্যবসা। তবে পার পাননি তারা। কিশোরগঞ্জের ভৈরবে জমসেদ মিয়া (৪২) ও রোজিনা বেগম (২৫) নামে দুই চিহ্নিত মাদক কারবারি দম্পতিকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা। 

বুধবার রাতে শহরের জগন্নাথপুর মধ্যপাড়া রেলগেইট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দু’শ ২১পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক জমসেদ মিয়া ভৈরব পৌর শহরের জগন্নাথপুর দক্ষিনপাড়া এলাকার মৃত ইদ্রিস মিয়ার ছেলে ও রোজিনা বেগম আটক জমসেদের স্ত্রী।

এই বিষয়ে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে একটি আভিযানিক দল গত বুধবার গভীর রাতে ভৈরব পৌর শহরের জগন্নাথপুর এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাব সদস্যরা রেলগেইট এলাকায় পৌঁছলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেয়ে রেললাইনের পাশের একটি টিনের ঘর থেকে জমসেদ ও তার স্ত্রী রোজিনা পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়। পরে তাদেরকে তল্লাশি করে দু’শ ২১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এই ট্যাবলেটগুলোর আনুমানিক মূল্য ৮৪ হাজার টাকা। 

তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মন্তব্য



সাতদিনের সেরা