kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল প্রতিবন্ধী শিশুর

ঠাকুরগাঁও প্রতিনিধি   

১৩ জুন, ২০১৯ ১৩:৪২ | পড়া যাবে ১ মিনিটে



ট্রাকের ধাক্কায় প্রাণ গেল প্রতিবন্ধী শিশুর

ঠাকুরগাঁও সদর উপজেলা চিলারং এলাকায় ট্রাকের ধাক্কায় আজহারুল ইসলাম ওরফে গোসাই (১২) নামে এক প্রতিবন্ধী শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে (১টা) সদর উপজেলা চিলারং  ইউনেয়নের আখানগর রেলক্রসিং সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত আজহারুল ইসলাম একই ইউনিয়নের রেলক্রসিং এলাকার সাদেকুলের ছেলে। সে জন্মগতভাবেই কানে শুনতে ও কথা বলতে পারত না।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, বৃহস্পতিবার দুপুরে প্রতিবন্ধী শিশু আজহারুল ইসলাম প্রতিদিনের মতো খেলার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে রেলক্রসিং সড়কের ওপারে মাঠে যাচ্ছিল। রেলক্রসিং সড়ক পার হওয়ার সময় পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক তাকে ধাক্কা দিলে  আজহারুল গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে ঘাতক ট্রাকটিকে ধরতে পুলিশি কার্যক্রম অব্যাহত রয়েছে। পুলিশের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা