kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

নিখোঁজের তিন দিন পর ডোবায় মিলল বাইক চালকের লাশ

সুনামগঞ্জ প্রতিনিধি   

১৩ জুন, ২০১৯ ০৩:২৫ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজের তিন দিন পর ডোবায় মিলল বাইক চালকের লাশ

নিখোঁজের তিনদিন পর সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা থেকে মোটরসাইকেল চালক আবুল মিয়ার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে বিশ্বম্ভরপুর উপজেলার শক্তিয়ারখলা গ্রামের পাশের একটি ডোবা থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আবুল মিয়া তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের চানপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। এ ঘটনায় পুলিশ শক্তিয়ারখলা তিন যুবককে আটক করেছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, আবুল মিয়া গত সোমবার রাতে তাহিরপুর উপজেলার বাজার থেকে যাত্রী নিয়ে বিশ্বম্ভপুর উপজেলার শক্তিয়ারখলা বাজারে যান। রাত ৯টায় পরিবারের লোকজন খবর পান এই গ্রামের কয়েকজন লোক তাকে আটক করেছে। খবর পেয়ে পরিবারের লোকজন আসলে জানানো হয় আবুল মিয়া পালিয়ে গেছে। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। 

বুধবার সকালে ডোবা থেকে তার অর্ধগলিত লাশ ভেসে উঠলে স্থানীয়রা দেখে পুলিশকে খবর দেন। এই খবর পেয়ে স্বজনরাও এসে লাশ সনাক্ত করেন। লাশ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। এদিকে এ ঘটনায় শক্তিয়ার খলা গ্রামের মিলন মিয়া, কালাম মিয়া ও আশরাফুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। তাদেরকে থানায় আটকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ ও বিশ্বম্ভপুর দায়িত্বে) জয়নাল আবেদিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কারা কি কারণে তাকে হত্যা করে লাশ ফেলে দিয়েছে আমরা তদন্ত শুরু করেছি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য