kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

ভগ্নিপতির মোটরসাইকেলই জীবনের কাল হলো তিন বন্ধুর

বদলগাছী, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি   

১৩ জুন, ২০১৯ ০০:৪০ | পড়া যাবে ২ মিনিটে



ভগ্নিপতির মোটরসাইকেলই জীবনের কাল হলো তিন বন্ধুর

ছবি: কালের কণ্ঠ

নওগাঁর মহাদেবপুরে ভগ্নিপতির মোটরসাইকেল জীবনের কাল হয়ে তিন বন্ধু সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কালনা মোড়ে মহাদেবপুর-নজিপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার এনায়েতপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামের আব্দুস সামাদের ছেলে সাগর হোসেন (১৮), গোলাম রসুলের ছেলে রোহানী (১৮) এবং দুলাল হোসেনের ছেলে শরিফ উদ্দিন (১৭)। তারা সবাই উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষা দিয়েছে বলে জানা গেছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, উপজেলার কালুশহর থেকে তিন বন্ধু মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি বিজয়পুরের দিকে আসছিল। পথিমধ্যে অজ্ঞাত যানবাহনের সঙ্গে ধাক্কা লেগে কালনা মোড়ে রাস্তার নিচে তারা গুরুতর অবস্থায় পড়ে থাকে। ঘটনাস্থলেই দুই বন্ধু রোহানী ও শরিফ উদ্দিন মারা যায়। স্থানীয়রা পরে সাগরকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়।

কোনো যানবাহনের সঙ্গে দুর্ঘটনার শিকার হয়েছে তা জানা যায়নি। ঘটনার দিন সাগরের ভগ্নিপতি মোটরসাইকেল নিয়ে বেড়াতে আসে। সেই মোটরসাইকেল নিয়ে ওইদিন বিকালে সাগর তার দুই বন্ধু রূহানী ও শরিফকে সঙ্গে নিয়ে মহাদেবপুর উপজেলা সদরে ঘুরতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে তিন বন্ধু সড়ক দুর্ঘটনায় লাশ হয়ে বাড়ি ফিরে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।  

মন্তব্য



সাতদিনের সেরা