kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

হোটেল রুম ভাড়া নিয়ে আত্মহত্যা! আবারও মিজান হোটেলে যুবকের মৃতদেহ

সুনামগঞ্জ প্রতিনিধি   

১২ জুন, ২০১৯ ১৫:০১ | পড়া যাবে ২ মিনিটে



হোটেল রুম ভাড়া নিয়ে আত্মহত্যা! আবারও মিজান হোটেলে যুবকের মৃতদেহ

আবারও সুনামগঞ্জ শহরের মিজান আবাসিক হোটেল থেকে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ২টায় হোটেল গিয়ে মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে পুলিশ। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করে। উল্লেখ্য, এর আগে এই হোটেলের এক কর্মীকে নিচ থেকে ফেলে হত্যা করা হয় বলে অভিযোগ আছে। এই ঘটনায় মামলা হলেও হোটেল কর্তৃপক্ষের প্রভাবের কারণে বিষয়টি চাপা পড়ে যায়।

জানা গেছে, মঙ্গলবার রাতে হোটেল কক্ষ ভাড়া নেন সদর উপজেলার বেতগঞ্জ এলাকার জায়ফরপুর গ্রামের কানাই লাল দে'র ছেলে সনজু কুমার দে (২৫)। সকালে অনেক ডাকাডাকি করেও তার সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষ কাচের জানালা দিয়ে দেখেন তার মৃতদেহ ফ্যানের সঙ্গে ঝুলে আছে। তাৎক্ষণিকভাবে খবর দেওয়া হলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল্লাহ বলেন, মিজান হোটেল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হচ্ছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে যুবক আত্মহত্যা করতে পারেন। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য