kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

নরসিংদীর রায়পুরায়

সংখ্যালঘু পরিবারের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

২৭ মে, ২০১৯ ২১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



সংখ্যালঘু পরিবারের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নরসিংদীর রায়পুরায় পৌর কমিশনার রমজান আলী ও প্রতিবেশী আব্দুল রহিমের বিরুদ্ধে একটি সংখ্যালঘু পরিবারের বাড়ি দখল চেষ্টা ও হামলার অভিযোগ উঠেছে। আজ সোমবার দুপুরে দক্ষিণ শ্রীরামপুর পৌর এলাকার বাসিন্দা দীলিপ পাল রায়পুরা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে মাধ্যমে এ অভিযোগ করেন।

এ সময় তিনি বলেন, গত ২৬ এপ্রিল বাড়ির সীমানা প্রাচীর নির্মাণ করতে গেলে প্রতিবেশী আব্দুল রহিম রায়পুরা পৌরসভার ৭নং ওয়ার্ড কমিশনার রমজান আলীকে ডেকে এনে প্রাচীর নির্মাণে বাঁধা প্রদান করেন। ওই সময় কমিশনার তার চাচা নারায়ণ পাল ও চাচিকে মারধর করেন বলে অভিযোগ করেন। তখন তারা সীমানা প্রাচীরে ভাঙচুর ও প্রাণনাশের হুমকি প্রদান করেন।

দীলিপ আরো বলেন, প্রতিবেশী রহিম রাস্তা নির্মাণের অজুহাতে ভয়ভীতি প্রদান করে তার বাড়ি দখলের চেষ্টা করেন। তাই তিনি রবিবার (২৬ মে) বাড়ির সীমানা প্রাচীর নির্মাণ করার সময় কমিশনার ও তার চাচা ও চাচির ওপর হামলা চালায় এতে তারা গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নেন।

সংখ্যালঘু পরিবারটি জীবনের নিরাপত্তা চেয়ে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এতে শাস্তি প্রদানের জন্য স্থানীয় প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। এ সময় স্থানীয় বিভিন্ন প্রিন্ট, ইলেক্টনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা