kalerkantho

বুধবার। ১৯ জুন ২০১৯। ৫ আষাঢ় ১৪২৬। ১৫ শাওয়াল ১৪৪০

মান্দায় আদিবাসী নারীর মরদেহ উদ্ধার

মান্দা (নওগাঁ) প্রতিনিধি   

২৭ মে, ২০১৯ ১২:২৮ | পড়া যাবে ২ মিনিটে



মান্দায় আদিবাসী নারীর মরদেহ উদ্ধার

নওগাঁর মান্দায় মুংলী পাহান (৬৫) নামে আদিবাসী এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মান্দা-নিয়ামতপুর রাস্তার ঘাটকৈর বাজারের অদূরে জীবন কুন্ডুর গোডাউন সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহত মুংলী পাহান উপজেলার দেলুয়াবাড়ি পূর্বপাড়া গ্রামের মৃত দশো পাহানের স্ত্রী। তিনি পেশায় একজন ভিক্ষুক বলে জানা গেছে।

নিহতের স্বজনরা জানান, গত শনিবার বিকেলে উপজেলার সদলপুর গ্রামে দুরসর্ম্পকের জামাই বিষ্ণুপদ পাহানের বাড়িতে বেড়াতে যান নিহত মুংলী পাহান। রবিবার বেলা ১০টার দিকে ঘাটকৈর গ্রামে আরেক আত্মীয়ের বাড়িতে যাবার কথা বলে জামাই বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। এরপর থেকে তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ সোমবার সকালে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, আদিবাসী ওই বৃদ্ধা নারী পেশায় একজন ভিক্ষুক। ব্যস্ততম রাস্তা দিয়ে চলার পথে কোনো যানবাহনের ধাক্কায় তিনি মারা যেতে পারেন বলে ধারণা করা হচ্ছে। 

ওসি আরো জানান, এ ঘটনায় ইউডি মামলা দায়ের করে লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে তার মৃত্যুর কারণ জানা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা