kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

লোহাগড়ায় ছাত্রীকে হাতুড়িপেটার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি   

২৬ মে, ২০১৯ ২৩:৩০ | পড়া যাবে ৩ মিনিটে



লোহাগড়ায় ছাত্রীকে হাতুড়িপেটার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

নড়াইলের লোহাগড়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হাতুড়ি দিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে মারপিটের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে নির্যাতিতা ছাত্রীর পিতা বাদী হয়ে বখাটে ওবায়দুর ও তার সহযোগী কাবুল জোয়ারদারকে আসামি করে মামলা দায়ের করেন।

শনিবার সকাল ৬ টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার গোবিন্দপুর গ্রামে ওই ছাত্রীর ওপর হামলা চালায় দুই বখাটে। নির্যাতিতা ছাত্রী বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিভিন্ন সূত্র জানায়, অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে বখাটে ওবায়দুর কয়েক বছর যাবৎ উত্ত্যক্ত করতো। শনিবার সকালে পার্শ্ববর্তী গোবিন্দপুর গ্রামে এক শিক্ষকের বাসায় প্রাইভেট পড়তে বাড়ি থেকে রওনা হওয়ার পর গোবিন্দপুর গ্রামে পৌঁছলে মোটরসাইকেলে এসে বখাটে ওবায়দুর ও সহযোগী কাবুল জোয়ারদার ওই ছাত্রীর পথরোধ করে কুপ্রস্তাব দেয়। ওই ছাত্রী তাতে রাজি না হওয়ায় বখাটেরা হাতুড়ি দিয়ে তার দুপায়ে ও দু হাতে আঘাত করে ক্ষত-বিক্ষত করে। তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে স্থানীরা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

নির্যাতিতা ওই ছাত্রী জানান, বখাটে ওবায়দুর তাকে ষষ্ঠ শ্রেণি থেকেই বিরক্ত করে আসছিল। গ্রামবাসীদের কাছে এ বিষয়ে বিচার চাইলে একবার শালিসও বসেছিল। কিন্তু লাভ হয়নি।

ওই ছাত্রী দাদী বলেন, ছোট মেয়ে বখাটের ভয়ে শুধু কাঁদছে। আমরা অসহায় গরীব মানুষ। এ জঘন্য ঘটনার ন্যায্য বিচার চাই।

সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আব্দুর রহমান জানান, তার দুটি পা ও দুটি হাতে হাতুড়ির আঘাতে ক্ষত-বিক্ষত হয়েছে। আমরা সাধ্যমতো চিকিৎসা দিচ্ছি। সুস্থ হতে সময় লাগবে।

এদিকে নির্যাতিতা ওই ছাত্রীর পাশে এসে দাঁড়িয়েছে মাশরাফি ফাউন্ডেশনের কর্মীরা ও ছাত্রলীগের নেতাকর্মীরা। মাশরাফি ফাউন্ডেশনের সদস্য সমাজকর্মী মো. রাসেল বিল্লাহ বলেন, আমরা মাশরাফি ফাউন্ডেশনের সদস্যরা ওই ছাত্রীর ও তার পরিবারের খোঁজ খবর নিচ্ছি।

নড়াইল সদর পৌর ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম রাকীব বলেন, ওই ছাত্রীর চিকিৎসা খরচ বহন করবে জেলা, উপজেলা ও পৌর ছাত্রলীগ।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস রবিবার সকালে বলেন, এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন তৎসহ পেনাল কোড ধারায় মামলা দায়ের করেছেন। ঘটনার মূল হোতা ওবায়দুরকে গ্রেপ্তারে অভিযান চলছে। মামলার অন্যতম আসামি দিননাথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী বখাটে ওবায়দুরের সহযোগী কাবুল জোয়ারদারকে গ্রেপ্তার করে রবিবার সকালে নড়াইল আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা