kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

মাগুরায় অপহরণ ও প্রতারকচক্রের ৪ সদস্য আটক

মাগুরা প্রতিনিধি   

২৬ মে, ২০১৯ ১৪:২০ | পড়া যাবে ২ মিনিটে



মাগুরায় অপহরণ ও প্রতারকচক্রের ৪ সদস্য আটক

অপহরণ ও প্রতারকচক্রের ৪ সদস্যকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। আটককৃতরা হলো মাগুরা শহরের স্টেডিয়াম পাড়ার সাজ্জাদ হোসেন (৪০), শাহিনুর রহমান পলাশ (২৫), শহরের আর্দশ পাড়ার মোহাম্মদ জয় (২০) ও শ্রীপুর উপজেলার আমতৈল গ্রামের তুহিন মোল্যা (২৬)। 

মাগুরা সদর থানায় আজ রবিবার সকাল সাড়ে ১০টায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিম সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংকালে এ বিষয়ে জানান, অপহরণ ও প্রতারকচক্রের এসব সদস্য দীর্ঘদিন ধরে অপহরণ ও প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষকে হয়রানি ও জিম্মি করে চাঁদা আাদায় করে আসছে। গত শুক্রবার সন্ধ্যায় মঘী ইউনিয়নের বুধরপাড়া থেকে দিনমজুর ইখতার বিশ্বাসকে অপহরণ করে। পরে তারা তাকে শারীরিকভাবে নির্যাতন করে ৩০ হাজার টাকা দাবি করে। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী রহিমা খাতুন শনিবার সকালে সদর থানায় জিডি করেন। যার সূত্র ধরে পুলিশ হেডকোয়াটার্সের তথ্য প্রযুক্তি বিভাগ ও বিকাশ হেড অফিসের সহায়তায় আধুনিক প্রযুক্তি ব্যবহার করে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিম জানান, আটককৃতদের ব্যাপারে আরো জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে রত্না নামের এক ভ্রাম্যমাণ পতিতাকে ব্যবহার সাধারণ মানুষকে হয়রানি ও জিম্মি করে অর্থ আদায় করে আসছে। এ ব্যাপারে সদর থানায় মামলা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা