kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

চাটমোহরে টিকিট কালোবাজারি বন্ধে কঠোর নজরদারির পরিকল্পনা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২৬ মে, ২০১৯ ১২:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



চাটমোহরে টিকিট কালোবাজারি বন্ধে কঠোর নজরদারির পরিকল্পনা

আগামী ঈদুল ফিতর উপলক্ষে ট্রেন যাত্রী সাধারণের নির্বিঘ্নে চলাচলের সুবিধার্থে নানা পদক্ষেপ গ্রহণসহ চাটমোহর রেলস্টেশনে যারা ট্রেনের টিকিট কালোবাজারির সাথে জড়িত থাকবে তাদেরকে কঠোরভাবে দমন করা হবে। স্টেশন থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে চলাচলকারী যাত্রী যেন কাউন্টার থেকে টিকিট প্রাপ্তিতে কোনো প্রকার ভোগান্তির শিকার না হয় সেদিকেও নজর রাখা হবে। ট্রেনযাত্রীদের নিরাপত্তায় রেল বিভাগের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি চাটমোহর থানা পুলিশ সার্বক্ষণিক বিশেষ নজর রাখবে।

শনিবার সন্ধ্যার পরে পাবনার চাটমোহর রেলস্টেশন কর্তৃপক্ষের আয়োজনে স্টেশন ভিআইপি গেস্ট হাউজে উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময়সভায় বক্তারা এ কথাগুলো বলেন।

মতবিনিময়সভায় চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল হামিদ মাষ্টার, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার, সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরিন, চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসীর উদ্দিন, চাটমোহর রেলস্টেশন মাস্টার মহিউল ইসলাম, কালের কণ্ঠের চাটমোহর উপজেলা প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রেলস্টেশন স্টাফ সেখানে উপস্থিত ছিলেন। 

মতবিনিময়সভা শেষে চাটমোহর স্টেশনে সকল ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধির ব্যাপারে রেলওয়ে বিভাগের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হবে বলেও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আশ্বস্ত করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা