kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

টেকনাফে এক লাখ পিস ইয়াবাসহ যুবক আটক

অনলাইন ডেস্ক   

২৬ মে, ২০১৯ ১১:১০ | পড়া যাবে ২ মিনিটে



টেকনাফে এক লাখ পিস ইয়াবাসহ যুবক আটক

সংগৃহীত ছবি

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হাতিয়ারঘোনা থেকে ১ লাখ ইয়াবাসহ একজনকে আটক করেছে নবগঠিত র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১৫ এর একটি বিশেষ আভিযানিক দল। র‍্যাব ১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ এর নেতৃত্বে এবং ক্রাইম প্রিভেনশন কম্পানি ১, টেকনাফ ক্যাম্পের তত্ত্বাবধানে পরিচালিত এই অভিযানে মাদক ছাড়াও মাদক বিক্রির ৩ লাখ টাকা এবং মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ করে র‍্যাব।

র‍্যাব ১৫, সিপিসি ১, টেকনাফ ক্যাম্প কমান্ডার লে. (নৌবাহিনী) মির্জা শাহেদ মাহতাব কালের কণ্ঠকে বলেন, আজ ভোর সাড়ে ৫টার সময় গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের হাতিয়ারঘোনা এলাকায় অভিযান চালায় র‍্যাব ১৫ এর একটি চৌকস দল। এ সময় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওইখানে অবস্থানরত একটি সিএনজি এবং মো. আব্দুল আমিন (২৯) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। তার বাড়ি কক্সবাজারের খুরুশকুল এলাকায় এবং তার বাবার নাম ফজলুল হক। 

এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে আরেক আসামি মো, মজিবুর রহমান (৩৫) পালিয়ে যায়। পরে  আটককৃতের দেওয়া তথ্যের ভিত্তিতে হাতিয়ারঘোনার কাচারিপাড়ায় অবস্থিত পলাতক মুজিবুর রহমানের বসতবাড়ি এবং সিএনজিটি তল্লাশি করে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত এবং পলাতক আসামি দুজনের বিরুদ্ধেই টেকনাফ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন বলে জানান মির্জা শাহেদ মাহতাব। সেই সাথে পলাতক আসামিকে ধরতে র‍্যাবের অভিযান অব্যাহত আছে বলেও মন্তব্য করেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা