kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

শার্শায় তিন জুয়াড়ি গ্রেপ্তার

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

২৬ মে, ২০১৯ ০১:১৯ | পড়া যাবে ২ মিনিটে



শার্শায় তিন জুয়াড়ি গ্রেপ্তার

ছবি: কালের কণ্ঠ

যশোরের শার্শা উপজেলার নাভারন রেল বাজার থেকে জুয়া খেলা অবস্থায় তিন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা। এ সময় নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়। শনিবার সকালে তাদের হাতে নাতে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলেন- নাভারন রেল বাজার এলাকার রফিক গাজীর ছেলে শাওন গাজী (২৩), মিটু শেখের ছেলে সাগর শেখ (তাসিকুল) ও আনোয়ার শেখের ছেলে টুটুল শেখ (১৯)।

যশোর র‌্যাব-৬ এর কমান্ডার অতি পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ গোপনে টাকা দিয়ে জুয়া খেলার সঙ্গে জড়িত। বিভিন্ন আইন-শৃংখলা রক্ষাকরী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সমাজ ধ্বংসসকারী টাকা দিয়ে জুয়া খেলা করে আসছে।

টাকা দিয়ে জুয়া খেলার ফলে এলাকার এক শ্রেণীর মানুষ জুয়া খেলার দিকে ঝুঁকে পড়ার কারণে তার ও তাদের পরিবারের জীবন দুর্বিসহ হয়ে পড়েছে। তাদের এহেন গর্হিত সমাজ বিরোধী কর্মকাণ্ডের কারণে সমাজের এক শ্রেণির মানুষ ও সমাজ হুমকির মুখে পড়ছে। এমন অভিযোগের ভিত্তিতে র‌্যাব সদস্যরা নাভারন রেলস্টেশন রেলবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

এ সময় সেখান থেকে ১১ সেট তাস, নগদ ৪ হাজার ২৭০ টাকা ৩টি মোবাইল সেটও ৪টি সীম জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা