kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিন বন্ধুর

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৬ মে, ২০১৯ ০১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিন বন্ধুর

চট্টগ্রামের মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদর (ডাকবাংলোর সামনে) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের তাকিয়াপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. রাকিব হোসেন (১৯), ফেনীর ছাগলনাইয়ার আন্দারমানিক গ্রামের মো. মাহবুবুল হকের ছেলে মো. রিফাত হোসেন (২০), খৈয়াছড়া ইউনিয়নের পূর্ব খৈয়াছড়া গ্রামের শফিউল আলমের ছেলে তারেক হোসেন (১৯)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাত সাড়ে ৯টার দিকে মিরসরাই পৌর সদরের ডাকবাংলো এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছন দিকে ধাক্কা দেয় তিন আরোহী বহনকারী দ্রুতগামী মোটরসাইকেল। এ সময় ঘটনাস্থলেই নিহত হন রাকিব ও রিফাত দুই বন্ধু। আহত হন তাদের আরেক বন্ধু তারেক। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তায়ই তার মৃত্যু হয়।

জানা গেছে, নিহত তিনজনই ঘনিষ্ট বন্ধু। এদের মধ্যে তারেক স্থানীয় মিরসরাই বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র। নিহত রিফাত ও রাকিব স্থানীয় বড়তাকিয়া বাজার এলাকায় মোটর গ্যারেজে চাকরি করতেন।

মিরসরাই থানার সেকেন্ড অফিসার (এসআই) দিনেশ দাশ গুপ্ত তিন মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপর পুলিশ নিহতদের দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে। নিহত তিনজনেন স্বজনদের খবর দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, তিন মোটরসাইকেল আরোহী উপজেলার বড়তাকিয়া বাজার থেকে মিরসরাই পৌর সদর এলাকায় আসছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা