kalerkantho

বুধবার। ১৯ জুন ২০১৯। ৫ আষাঢ় ১৪২৬। ১৫ শাওয়াল ১৪৪০

শ্রীবরদীতে জুতার দোকানে আগুন, ১০ লাখ টাকার ক্ষতি

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি   

২৬ মে, ২০১৯ ০০:৪২ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীবরদীতে জুতার দোকানে আগুন, ১০ লাখ টাকার ক্ষতি

প্রতীকী ছবি

শেরপুরের শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর বাজারের একটি জুতার দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিভাতে সক্ষম হয়েছে। এতে প্রায় ১০/১২ লাখ টাকার বেশি মালামাল পুড়ে গেছে বলে জানান ক্ষতিগ্রস্ত দোকান মালিক।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ঝগড়ারচর মধ্য বাজারের ইয়ানুছ মার্কেটের দ্বিতীয়তলায় আজাদ ফুড ওয়ার নামে একটি জুতার দোকানে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে খবর পেয়ে শ্রীবরদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। ওই দোকানের মালিক ছামিউল হক জানান, তার দোকানের বিদ্যুতের শর্ট সার্কিটে আগুন জ্বলতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে আগুনে দোকানের প্রায় সকল মালামাল পুড়ে যায়। এতে তার ১০/১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী ফায়ার সার্ভিসের ইউনিট লিডার ছানোয়ার হোসেন কালের কণ্ঠকে বলেন, সংবাদ পেয়েই ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নেভাতে সক্ষম হয়েছি। অগ্নিকাণ্ডের এ ঘটনায় ৫ থেকে ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে। 

মন্তব্য



সাতদিনের সেরা