kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

হাইকোর্টে নিষিদ্ধ পণ্য জব্দ ও ছয় দোকানির জরিমানা

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি   

২৫ মে, ২০১৯ ২৩:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



হাইকোর্টে নিষিদ্ধ পণ্য জব্দ ও ছয় দোকানির জরিমানা

ছবি: কালের কণ্ঠ

সোনাগাজীর কুঠিরহাট বাজারে আজ শনিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে হাইকোর্টে নিষিদ্ধ পণ্য জব্দ ও ছয় দোকানির কাছ থেকে ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্বে দেন বিচারিক হাকিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল পারভেজ। 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানায়, শনিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল পারভেজ কুঠিরহাট বাজার পরিদর্শনে যান। পরিদর্শনকালে তিনি হাইকোর্টে নিষিদ্ধ পণ্য বাজারে দেদারছে বিক্রি হচ্ছে দেখে তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত বসিয়ে যেসব পণ্য বিক্রির জন্য হাইকোর্ট নিষেধাজ্ঞা দিয়েছেন সেসব পণ্য বিক্রি, পণ্যের গায়ে উৎপাদনের মেয়াদ না থাকা, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করার দায়ে কুঠিরহাটের করিম স্টোরকে পাঁচ হাজার টাকা, হাজী স্টোরকে তিন হাজার টাকা, আবদুর রহমানকে দুই হাজার টাকা, হাজী আবুল বশরকে আট হাজার টাকা, কাশেম স্টোরকে ছয় হাজার টাকা ও আলাউদ্দিন শেখকে নয় হাজার টাকা জরিমানা করেন। 

এ সময় জেলা ভারপ্রাপ্ত সেনেটারি ইন্সেপেক্টর নুরুল করিম, কুঠিরহাট বনিক সমিতির সভাপতি নুর নবী ও সোনাগাজী থানা পুলিশ ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম ও সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল পারভেজ জানান, নিষিদ্ধ পণ্য ও ছয় দোকানির কাছ থেকে ৩৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বিভিন্ন হাট-বাজারে ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা